শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১৩ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

স্থানীয় ইস্যুতেও গণ অধিকারকে মাঠে থাকার আহ্বান খোরশেদের

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২৩:৫৭, ২৬ মার্চ ২০২৪

স্থানীয় ইস্যুতেও গণ অধিকারকে মাঠে থাকার আহ্বান খোরশেদের

মাকসুদুল আলম খন্দকার খোরশেদ

নারায়ণগঞ্জ মহানগর বিএনপি নেতা কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ বলেছেন, আমি চাই আপনারা জাতীয় দাবীর পাশাপাশি নারায়ণগঞ্জের লোকাল দাবী নিয়েও মাঠে থাকবেন। এতে নারায়ণগঞ্জবাসীর মাঝে আপনারা আরও জনপ্রিয় হয়ে উঠবেন।

মঙ্গলবার (২৬ মার্চ) বিকেলে নারায়ণগঞ্জ শহরে জেলা গণঅধিকার পরিষদের আয়োজনে আলোচনা সভা ও ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আপনাদের কেন্দ্রীয় নেতৃত্ব আল্লাহ দিয়েছে। আমাদের দেশে অনেকের ছাত্র রাজনীতিতেই বয়স পেরিয়ে যায়। আপনাদের ওপর আল্লাহর রহমত আছে।

তিনি আরো বলেন, আমাদের সহায়ক শক্তির নেতৃত্বে নুরু ও রাশেদ ভাইসহ আপনারা থাকবেন। নারায়ণগঞ্জে আপনাদের মত আরেকটি সংগঠন রয়েছে সেটা হল গণসংহতি আন্দোলন। তাদেরও লোকবল বেশি না। কিন্তু তারা নিয়মিত মাঠে থাকে। মাসে মিনিমাম দশ দিন তাদের প্রেসক্লাবের সামনে পাওয়া যায়।

অনুষ্ঠানে জেলা গণঅধিকার পরিষদের সভাপতি ইঞ্জিনিয়ার নাহিদের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসানের সঞ্চালনায় আরও বক্তব্য দেন গণ অধিকার পরিষদের সাধারণ সম্পাদক রাশেদ খান, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের কাউন্সিলর ও মহানগর বিএনপি নেতা মাকছুদুল আলম খন্দকার খোরশেদ, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মাশুকুল ইসলাম রাজীব, গণঅধিকারের কেন্দ্রীয় সহ-সভাপতি ওয়াহিদুর রহমান মিল্কী, সিনিয়র যুগ্ম সম্পাদক হাসান আল মামুন প্রমুখ।