শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১৩ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

স্বাধীনতা দিবসে না.গঞ্জে হলিডে মার্কেটে ভিড়

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২৩:৫৯, ২৬ মার্চ ২০২৪

আপডেট: ০০:১৯, ২৭ মার্চ ২০২৪

স্বাধীনতা দিবসে না.গঞ্জে হলিডে মার্কেটে ভিড়

হলিডে মার্কেট

নারায়ণগঞ্জে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে নবাব সলিমুল্লাহ সড়কে অস্থায়ী হলিডে মার্কেট জমে উঠেছে। ব্যাপক ক্রেতা সমাগমে জমজমাট হয়ে উঠেছে বেচাবিক্রি।

মঙ্গলবার (২৬ মার্চ) বিকেলে হলিডে মার্কেট ঘুরে এ দৃশ্য দেখা গেছে।

দুপুরের পর থেকেই সড়কে দোকান সাজিয়ে বসতে শুরু করেছেন হকাররা। চাষাঢ়া থেকে শুরু করে শহরের মেট্রোহল এালাকা পর্যন্ত সড়কে কয়েকশত অস্থায়ী দোকান নিয়ে বসেছেন হকাররা। এদের বেশিরভাগই পোষাক, জুতা ও আনুষঙ্গিক পন্যের দোকান।

এছাড়াও সড়কের দুই পাশে ফুটপাতে স্থায়ীভাবে বসছেন নির্ধারিত হকাররা। ঈদের আগেই হকার ইস্যুর সমাধানে পৌঁছাতে পেরে কিছুটা সন্তুষ্ট হকাররা। তবে এখন তাদের নতুন দাবী ঈদের আগের সময়টা যেন তাদের নিয়মিত বসতে দেয়া হয় সড়কে।

হকাররা জানান, ইতোমধ্যে এখানে মার্কেট জমে উঠতে শুরু করেছে। আজ বেচাকেনা জমে উঠেছে পুরোদমে। তবে ঈদের আগ পর্যন্ত নিয়মিত বসতে পারলে ভাল বেচাকেনা হবে আশা তাদের।

এর আগে শহরের যানজট নিয়ন্ত্রণ করতে মূল শহর থেকে হকারদের সরিয়ে চাষাঢ়া নবাব সলিমুল্লাহ সড়কের এক পাশে সপ্তাহের দুই ছুটির দিনে বসার অনুমতি দিয়েছে সিটি করপোরেশন। নতুন স্থানে বসলেও ইতোমধ্যে জমে উঠতে শুরু করেছে মার্কেটটি।

কেনাকাটা করতে আসা মিশনপাড়া এলাকার রহিম জানান, মার্কেট বেশ জমে উঠেছে। ঈদের আগে গ্রামের বাড়ি যাব তাই আজ ছুটির দিন থাকায় ও বাড়ির পাশে হওয়ায় কেনাকাটা সেরে নিচ্ছি। দামও ঠিকঠাক মনে হচ্ছে। 

বিক্রেতা আসিফ উর রহমান জানান, আমি তো কাপড় আজ ভেবেছিলাম কম বেচাবিক্রি হবে কিন্তু আজ জমে উঠেছে বেচাবিক্রি। সকাল থেকে দুইবার স্টক থেকে কাপড় এনে তুলেছি। বেশ ভালো বিক্রি হচ্ছে। ঈদ পর্যন্ত নিয়মিত বসতে পারলে ক্রেতাদের চাহিদা অনুযায়ী পন্য পেত এখান থেকে।