শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১৩ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

মুক্তিযোদ্ধা ও জেলা আওয়ামীলীগের দোয়া চাইলেন সুফিয়ান

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২৩:০৬, ২৭ মার্চ ২০২৪

মুক্তিযোদ্ধা ও জেলা আওয়ামীলীগের দোয়া চাইলেন সুফিয়ান

আলোচনা সভা

বন্দরে মুক্তিযোদ্ধা ও জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ কাছে দোয়া চাইলেন বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী ও জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম আবু সুফিয়ান। নিজেকে প্রার্থীতা ঘোষনা ও লিফলেট বিতরণ করে তিনি এই দোয়া চান।

মঙ্গলবার (২৬ মার্চ) মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে বেলা ১২টায় জেলা আওয়ামীলীগের কার্যালয়ে আলোচনা সভা ও দুপুর ১টায় বন্দর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্সে মুক্তিযোদ্ধাদের নিয়ে আলোচনা সভা ও তাদের সংবর্ধনা অনুষ্ঠানে তিনি উপস্থিত হয়ে দোয়া চান।

এ সময় তিনি বন্দর কমপ্লেক্সে উপস্থিত মুক্তিযোদ্ধা ও পরিবারের কাছে নিজের নির্বাচনী প্রচারণায় লিফলেট বিতরণ করেন এবং দোয়া চান সুফিয়ান। তিনি মুক্তিযোদ্ধাদের উদ্দেশ্যে বলেন, আল্লাহ চাইলে আমি এবার নির্বাচনে আপনাদের সন্তান হিসেবে প্রার্থী। আপনাদের সন্তান হিসেবে এবারের নির্বাচনে আমি আপনাদের কাছে দোয়া চাই, আপনাদের সমর্থন চাই। আমি আপনাদের পাশে সবসময় থাকতে চাই, আছি এবং ভবিষ্যতেও থাকবো। আপনাদের উন্নয়ন সুখে দুঃখে আমি নিজেকে নিয়োজিত করতে চাই। মানুষের কল্যানে কাজ করতে চাই। আপনারা পাশে থাকলে আমি এ বিতরণী পার করতে পারবো। আমার জন্য আপনারা দোয়া করবেন, আমার পাশে থাকবেন।

এর আগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে জেলা আওয়ামীলীগের আলোচনা সভায় নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুর হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত মোঃ শহীদ বাদল ও সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের কাছে লিফলেট তুলে দিয়ে দোয়া চান বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী একেএম আবু সুফিয়ান।