শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১২ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

নিখোঁজের আট মাসেও উদ্ধার হয়নি সিএনজি চালকের শিশু, পুলিশের গড়িমসির অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২১:৫৪, ২ জুন ২০২২

নিখোঁজের আট মাসেও উদ্ধার হয়নি সিএনজি চালকের শিশু, পুলিশের গড়িমসির অভিযোগ

মানববন্ধন

নারায়ণগঞ্জের ফতুল্লা এলাকার সিএনজি চালক মোঃ ফাহাদুল আলমের আঠারো মাসের ছোট্ট শিশু মেয়ে রাইসা ইসলামকে নিখোঁজের আট মাসেও উদ্ধার করতে পারেনি ফতুল্লা থানা পুলিশ। নিখোঁজ মেয়ের সন্ধানের দাবীতে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেছেন ফাহাদুল আলম।

বৃহস্পতিবার (২ জুন) এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। নিখোঁজের পর পরই ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন ফাহাদুল আলম যা বর্তমানে পিবিআইয়ে হস্তান্তর করা হয়েছে। মামলা করতে গেলে পুলিশ খারাপ আচরণ করেছে বলে জানান ফাহাদুল।

ফাহাদুল ইসলাম জানান, আমি সিএনজি চালিয়ে জীবিকা নির্বাহ করি। আমার পূর্ব পরিচিত আরেক সিএনজি চালক কাশেম একদিন রাজিয়া (১৮) নামের এক মহিলাকে নিয়ে এসে বলে সে অসহায় তাকে তোমাদের বাড়িতে কয়েকদিন রাখো। আমি তাকে আশ্রয় দেই। গত বছরের ১১ অক্টোবর বিকেলে সে আমার মেয়েকে নিয়ে মুড়ি খাওয়ার কথা বলে বাহিরে বের হয় এবং আমার মেয়েকে নিয়ে পালিয়ে যায়। নিখোঁজের আট মাস হলেও আমি এখনও আমার মেয়েকে পাইনি।

তিনি আরও জানান, পিবিআইতে মামলাটি আছে এখন। আমি এদিক ওদিক ঘুরছি। কাসেম ওই মহিলাকে দিয়ে আমার মেয়েকে অপহরণ করিয়েছে। পরে সেদিন রাতেই পুলিশ কাশেমকে ধরে নিয়ে যায়। আমরা একাধিক সিসিটিভি ফুটেজ দিয়েছি পুলিশকে যেখানে ওই মহিলা কাশেমের সাথে কথা বলছে। ও সবকিছু জানে। পুলিশ বলে আপনি দেখে রাখেন। তারা ফুটেজ নেয়নি। পরে একদিন অফিসে গেলে তারা বলে, এটা কি মামা বাড়ির আলু ভর্তা যে আপনি যখন আসবেন তখন দেখাবো। এরকম বিভিন্ন কথা তারা আমাকে বলেছে। আমার মেয়েকে উদ্ধারে কোন কাজই করেনি তারা।