বুধবার, ২২ মে ২০২৪

|

জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

বিশ্ববিদ্যালয়ে ইফতার মাহফিল, কোরআন তিলাওয়াত করা যায় না : রাজীব

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২৩:৫৮, ২৬ মার্চ ২০২৪

আপডেট: ০০:০১, ২৭ মার্চ ২০২৪

বিশ্ববিদ্যালয়ে ইফতার মাহফিল, কোরআন তিলাওয়াত করা যায় না : রাজীব

মাসুকুল ইসলাম রাজীব

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজীব বলেছেন, আজকে এ দেশের মুক্ত চিন্তার যে স্থান বিশ্ববিদ্যালয় সেখানে সমস্ত ধর্মের উৎসব পালন করা গেলেও দেশে নতুন ট্রেন্ড ইফতার মাহফিল করা যাবে না, কোরআন তিলাওয়াত করা যাবে না। এ ধরনের অপরাজনীতি দেশে শুরু হয়েছে। রমজানে আত্মশুদ্ধি অংশ হিসেবে আমাদের এর প্রতিবাদ করতে হবে। যারা এ সিদ্ধান্ত গুলো নিচ্ছে আমরা তাদের সামাজিক ভাবে বয়কট করবো এমন ডাক গণঅধিকার পরিষদ দিবে বলে আশা করি।

মঙ্গলবার (২৬ মার্চ) বিকেলে নারায়ণগঞ্জ শহরে জেলা গণঅধিকার পরিষদের আয়োজনে আলোচনা সভা ও ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ত্রিশ লক্ষ শহীদের জীবনের বিনিময়ে অর্জিত হয়েছে এই বাংলাদেশ। আমি সকল শহীদদের শ্রদ্ধা জ্ঞাপন করছি। বাংলাদেশের গণতন্ত্র লোপাট হয়ে গেছে অনেকদিন আগেই। সেটা পুনরুদ্ধারের আন্দোলন চলছে।

অনুষ্ঠানে জেলা গণঅধিকার পরিষদের সভাপতি ইঞ্জিনিয়ার নাহিদের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসানের সঞ্চালনায় আরও বক্তব্য দেন গণ অধিকার পরিষদের সাধারণ সম্পাদক রাশেদ খান, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের কাউন্সিলর ও মহানগর বিএনপি নেতা মাকছুদুল আলম খন্দকার খোরশেদ, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মাশুকুল ইসলাম রাজীব, গণঅধিকারের কেন্দ্রীয় সহ-সভাপতি ওয়াহিদুর রহমান মিল্কী, সিনিয়র যুগ্ম সম্পাদক হাসান আল মামুন প্রমুখ।