শনিবার, ০৪ মে ২০২৪

|

বৈশাখ ১৯ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

আমি সুযোগ পেলে ভাল সবকিছুর সাথে থাকতে চাই : লিপি ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৮:৪৯, ২২ এপ্রিল ২০২৪

আমি সুযোগ পেলে ভাল সবকিছুর সাথে থাকতে চাই : লিপি ওসমান

লিপি ওসমান

নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের সহধর্মিণী সালমা ওসমান লিপি বলেছেন, আমি মনে করি আমিও আপনাদের মত একজন মানুষ। আমি ভাল কাজের সাথে থাকতে চাই। আমাদের দেশে যাত ভাল কাজ হয় আমি সুযোগ পেলে ভাল সবকিছুর সাথে থাকতে চাই। 

সোমবার (২২ এপ্রিল) বিকেলে নারায়ণগঞ্জের নিতাইগঞ্জে অলাভজনক প্রতিষ্ঠান ভালো'র অফিস উদ্বোধন অনুষ্ঠানে অংশ নিয়ে একথা বলেন তিনি। 

তিনি আরও বলেন, আমি হয়ত সফল হতে পারিনি। কিন্তু আমি আমার কার্যক্রম চালিয়ে যাচ্ছি। আমি মানুষের পাশে থাকতে চেষ্টা করি। আমার ছোট একটা টিম আছে। শুধু নারায়ণগঞ্জ নয় সারা দেশেই কোথাও বিপদ দেখা দিলে কাজ করার চেষ্টা করি। গাজায় তারা ইফতার দিতে সফল হয়েছে। আমরা জানি সেখানে খাদ্যের অভাবে মানুষ মারা গেছে, অনেকে ঘাস খেয়ে ইফতার করেছে। আমি এটা জানার পরে ওদের সাথে যুক্ত হতে চেয়েছি। এই এবাদত দিয়ে আল্লাহ গোনাহ্ মাফ করতে পারে এটা ভেবে আমাদের ঝাঁপিয়ে পড়া দরকার।

তিনি বলেন, যাদের মানবতা আছে মনুষ্যত্ব আছে, তাদের সবাই গাজার পাশে দাঁড়াবে। আর কিছু না পারলে অন্তত মোনাজাতে তাদের জন্য দোয়া করতে পারবো আল্লাহর কাছে। এগুলো নেয়া যায় না এতটাই মর্মান্তিক। ভাল তাদের পাশে দাঁড়িয়েছে। তাই তারা এখন আল্লাহর হেফাজতে আছে।

তিনি আরও বলেন, অনেকে আমেরিকা থেকে বলে দেশের নানান সমস্যা এখানেই স্যাটেল হবো। আরেকদল সেখানে কাজ করলেও দেশের জন্য তাদের মন পড়ে আছে। তাদের মধ্যে অনেকেই ভালর সাথে আছেন। আমরা তাদের স্যালুট জানাই।