শনিবার, ০৪ মে ২০২৪

|

বৈশাখ ১৯ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

বন্দরে নিজ শর্টগানের গুলিতে আনসার সদস্যের আত্নহত্যা 

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২৩:১৯, ২২ এপ্রিল ২০২৪

বন্দরে নিজ শর্টগানের গুলিতে আনসার সদস্যের আত্নহত্যা 

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের বন্দরে নিজ শর্টগানের গুলিতে আত্নহত্যা করেছে আফজাল(২৫) নামে এক আনসার সদস্য। 

সোমবার (২২ এপ্রিল) বিকেলে বন্দর উপজেলা নির্বাহী অফিসারের বাস ভবনের গার্ড রুমে এ  ঘটনাটি ঘটে। নিহত আফজাল সুদূর চট্রগ্রাম জেলার মীরেরশরাই থানাধীন গজারিয়া গ্রামের মৃত অহিদুর রহৃানের ছেলে।  

আত্মহত্যার জন্য নিজে দায়ী বলে দেয়ালে কলম দিয়ে লিখে যাননিহত আনসার সদস্য। এ ঘটনায় জেলা আনসার কমান্ড্যান্ট মাহবুবুর রহমান,অতিরিক্ত পুলিশ সুপার (খ অঞ্চল)  শেখ বিল্লাল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার এম এ মুহাইমিন আল জিহান জানান,বিকেল ৪ টার পর অফিসে বসা অবস্থায় বিকট শব্দ পেয়ে তারা ভবনের দিকে ছুটে যান সেখানে গিয়ে গার্ড রুমে আনসার সদস্য আফজালকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে হাপাতালে পাঠানো হয়। তিনি আরো জানান  সে তার কর্তব্য পালণকালে নিজ শর্টগানের গুলিবিদ্ধ রয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। 

উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা আরিফ হোসেন জানান,নিহত আফজাল সোনারগা থেকে বদলী হয়ে বন্দরে আজকে প্রথম ডিউটি করছিলেন। বিকেল আনুমানিক ৪টা ২০ মিনিটের সময় উপজেলা নির্বাহী অফিসারের বাস ভবনের গার্ড রুমে গুলিবিদ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সন্ধায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। এ ঘটনার পুলিশ তার ব্যবহৃত  শর্টগান ও  গুলির খোসা জব্দ করেছে।