শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১২ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

ফতুল্লায় মানবাধিকারকর্মীকে কালা জাদু করার ভিডিও ভাইরাল

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০০:৫৬, ২১ সেপ্টেম্বর ২০২২

ফতুল্লায় মানবাধিকারকর্মীকে কালা জাদু করার ভিডিও ভাইরাল

সংগৃহীত

নারায়ণগঞ্জের ফতুল্লায় আরটিএন ফেরদৌসী আক্তার রেহানা নামে এক মানবাধিকার কর্মীকে কালা জাদু করার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। সোমবার রাতে ফেসবুক লাইভে এসে রেহানা জাদু টোনার নানা সামগ্রী দেখিয়ে তার পুত্র ও পুত্রবধূর বিরুদ্ধে অভিযোগ করে বক্তব্য দিয়েছে। রেহানার এ লাইভ ভিডিও মুহুর্তে চারদিকে ছড়িয়ে পড়ে সমালোচনার ঝড় উঠে। এবিষয়ে মঙ্গলবার দুপুরে ফতুল্লা মডেল থানায় পুত্র ও পুত্রবধূসহ ৪জনের বিরুদ্ধে হত্যার আশংকা করে একটি জিডি করেছেন রেহানা।

আরটিএন ফেরদৌসী আক্তার রেহানা ফতুল্লার সস্তাপুর এলাকার মৃত.সুলতান মিয়ার মেয়ে। সে বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল নারায়ণগঞ্জ জেলা শাখার কর্মী।

রেহানা জানান, তার এক মাত্র ছেলে লিমন ও তার স্ত্রী আল্পনা দীর্ঘদিন ধরে তাদের দুজনের নামে বসত বাড়ি লিখে দিতে হুমকি দিয়ে আসছে। বাড়ি লিখে না দেয়ায় আল্পনা তার নানা নানির কুপরামর্শে তাকে কালা জাদু করেছে। বিষয়টি তাৎক্ষনিক বুজতে না পারলেও কয়েকদিন যাবত অসুস্থতা বোধ করছে রেহানা।

তিনি আরো জানান, সোমবার রাত ১০টায় সংগঠনের নেতৃবৃন্দরা আসেন তার অসুস্থতার খোজ খবর নিতে। এসময় লিমন হঠাৎই ফুঁসে উঠে তাকে পানির গ্লাস ভেঙ্গে হত্যার চেষ্টা চালায়। ওই সময় সংগঠনের লোকজন লিমনকে ধরে ঘর থেকে বের করে দেয়। এরপর লিমনের জামা কাপড় খোজতে গিয়ে দেখেন একটি জুতার বাক্সের ভিতর জাদু টোনার নানা সামগ্রী। বিষয়টি আইনগত ব্যবস্থা নিতে তাৎক্ষনিক ৯৯৯ এ ফোন করেন রেহানা। একই সঙ্গে স্থানীয় মসজিদের ইমামদের তার বাসায় ডেকে নেয়। এসময় পুলিশের উপস্থিতিতে জাদু টোনার সামগ্রী দেখে ইমামরা জানান এসব দিয়ে রেহানাকে কালা জাদু করা হয়েছে। এর ফলে তিনি ধীরে ধীরে অসুস্থ হয়ে মারা যাবেন।

এবিষয়ে ফতুল্লা মডেল থানার এএসআই শামীম জানান, রেহানার ছেলে লিমনকে জিজ্ঞাসা করা হয়েছে তিনি স্বীকার করেছে জাদু টোনা সে এবং তার স্ত্রী করেছে। রেহানা থানায় জিডি করেছে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।