রোববার, ০৫ মে ২০২৪

|

বৈশাখ ২০ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

ফতুল্লায় মাদক হত্যাসহ বিভিন্ন মামলার আসামি মহসিন গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৬:৫৮, ৩০ মার্চ ২০২৪

ফতুল্লায় মাদক হত্যাসহ বিভিন্ন মামলার আসামি মহসিন গ্রেপ্তার

ফাইল ছবি

নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানার শীর্ষ স্থানীয় মাদক ব্যবসায়ী ও একাধিক মাদক সহ সোহাগ হত্যা মামলার আসামি মহসিন ওরফে মাইচ্ছা মহসিনকে (৩৩) হেরোইন সহ গ্রেপ্তার করেছে কাউন্টার টেরিজম ইউনিটের নারায়নগঞ্জ জেলা শাখা।

শনিবার (৩০ মার্চ) তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

শুক্রবার (২৯ মার্চ) দিবাগত রাতে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার নিকট থেকে ১০ গ্রাম হেরোইন উদ্ধার করে। গ্রেপ্তার মহসিন ফতুল্লা মডেল থানার দাপা ব্যাংক কলোনী এলাকার মুসা বেপারীর পুত্র।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে  কাউন্টার টেরিজম নারায়ণগঞ্জ জেলা শাখার একটি দল শুক্রবার রাত ১১ টার দিকে ফতুল্লা থানার মুক্তারপুর-মুন্সিগঞ্জ সড়কে পঞ্চবটী কস্তুরি হোটেলের সামনের রাস্তা থেকে ১০ গ্রাম হেরোইন সহ গ্রেপ্তার করে। এ বিষয়ে কাউন্টার টেরিজম নারায়ণগঞ্জ জেলা শাখা বাদী হয়ে মামলা দায়ের করেছে।

২০২২ সালে মহসিন মাদক বিক্রির তিন লাখ টাকা ও ৫ হাজার পিছ ইয়াবা ট্যাবলেট নিয়ে মিরাজ নামের এক সহযোগি সহ ঢাকা জেলার মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের হাতে গ্রেপ্তার হয়। এ ছাড়া তার বিরুদ্ধে সোর্স সোহাগ হত্যা সহ ঢাকা,ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ থানায় একাধিক মাদক মামলা রয়েছে। সে দীর্ঘদিন ধরে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সোর্স পরিচয় বহন করে অনেকটা নিবিঘ্নে মাদক ব্যবসা করে আসছে। সর্বশেষ সে গ্রেপ্তার হয় সিদ্ধিরগঞ্জ থানার একটি মাদক মামলায়। জামিনে বেরিয়ে এসে রাসেল মোল্লা নামের এক যুবককে হত্যার উদ্দেশ্যে কোপায়। এ ঘটনায় ও মামলা হয়।