শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১৩ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

রূপগঞ্জে চাচার ধারালো অস্ত্রের আঘাতে ভাতিজা নিহত

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৫:৪০, ২৯ মার্চ ২০২৪

আপডেট: ১৭:০৬, ২৯ মার্চ ২০২৪

রূপগঞ্জে চাচার ধারালো অস্ত্রের আঘাতে ভাতিজা নিহত

ফাইল ছবি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাছ ধরাকে কেন্দ্র করে চাচার ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত ভাতিজা নুরুল হক (৪৫) মারা গেছেন। 

শুক্রবার (২৯ মার্চ) ভোরে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এর আগে গত ১৬ মার্চ সেহরীর পর উপজেলার সদর ইউনিয়নের ছনি এলাকায় হামলার এ ঘটনা ঘটে। নিহত নূরুল হক উপজেলার ছনি এলাকার লতিফ মিয়ার ছেলে।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, গত ১৫ মার্চ বিকালে বাড়ির পাশে বিলে জাল দিয়ে মাছ ধরাকে কেন্দ্র করে নুরুল হকের সাথে তার আপন চাচা আব্দুল হাশেমের কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এর জের ধরে ১৬ মার্চ ভোরে সেহেরী খেয়ে নুরুল হক মাছ ধরতে বাড়ি থেকে বের হয়ে পাশে লাউ গাছের মাচার কাছে পৌছেলে পূর্ব থেকে ওৎপেতে থাকা চাচা আব্দুল হাশেম, তার ছেলে বাবু ও সোহাগ দেশীয় অস্ত্র নিয়ে তার উপর হামলা করে। একপর্যায়ে ধারালো দা দিয়ে এলোপাথারী কুপিয়ে গুরুতর জখম করে তাকে। খবর পেয়ে তার পরিবারের লোকজন তাকে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরর সেখান থেকে একটি বেসরকারি হাসপাতালে আইসিইউতে ভর্তি করেন। এদিকে শুক্রবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় নুরুল হক।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, হামলা ঘটনায় আগেই মামলা দায়ের করা হয়েছে। বাবু নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। মামলাটি নিয়মিত হত্যা মামলা হিসেবে গৃহিত হবে। লাশ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।