রোববার, ১৬ জুন ২০২৪

|

আষাঢ় ১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

বন্দরে বন্ধুদের সাথে নদীতে গোসল করতে নেমে স্কুল ছাত্রের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২৩:১৫, ২২ মে ২০২৪

বন্দরে বন্ধুদের সাথে নদীতে গোসল করতে নেমে স্কুল ছাত্রের মৃত্যু

প্রতীকী ছবি

বন্দরে বন্ধুদের সাথে ব্রহ্মপুত্র  নদীতে গোসল করতে নেমে সিহাদ (১৬) নামে এক স্কুল ছাত্রের করুন মৃত্যু বরণ করেছে। নিহত স্কুল ছাত্র সিহাদ ফতুল্লা থানার মাসদাইরস্থ তালা ফ্যাক্টরী এলাকার শফিউদ্দিন ওরফে খোকা মিয়ার ছেলে। সে উল্লেখিত এলাকার একটি স্কুলে ১০ শ্রেণী ছাত্র বলে জানা গেছে। বুধবার (২২ মে) বিকেল  ৪টায় বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের সাবদীস্থ দিপক সাহা মন্দিরে সামনে এ ঘটনাটি ঘটে। 

এলাকাবাসী মাধ্যমে  খবর পেয়ে বন্দর ফায়ার সার্ভিসের ডুবুরি দল দ্রুত ঘটনাস্থলে এসে স্থানীয় এলাকাবাসী সহায়তায়  প্রায় ২ ঘন্টা চেষ্টা চালিয়ে উল্লেখিত নদী থেকে ওই স্কুল ছাত্রের মৃতদেহ উদ্ধার করে। র্দূঘটনার খবর পেয়ে কলাগাছিয়া নৌ ফাঁড়ি পুলিশ ও মদনগঞ্জ ফাঁড়ি পুলিশ দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছে। প্রত্যেক্ষদৃশিরা জানিয়েছে, বুধবার বিকেল ৪টায় নারায়নগঞ্জের মাসদাইর থেকে আগত  ৪ বন্ধু মিলে সাবদীস্থ ব্রম্মপুত্র নদীতে গোসল করতে নামে। সিহাদ সাঁতার না জানার কারনে গভীর পানিতে তলিয়ে যায়। পরে তার সহপাঠীরা বিষয়টি স্থানীয় এলাকাবাসীকে জানালে সস্থানীয়রা বিষয়টি বন্দর ফায়ার সার্ভিসকে অবগত করে। পরে  এলাকাবাসী  সহায়তায় বন্দর ফায়ার সার্ভিসের ডুবুরি দল উল্লেখিত নদী থেকে ওই ছাত্রের মৃতদেহ উদ্ধার করে।

কলাগাছিয়া নৌ ফাঁড়ি সূত্রে জানাগেছে, নিহতের পরিবার বিনা ময়না তদন্তে লাশ দাফনের অনুমতি চেয়ে লিখিত ভাবে আবেদন করলে নৌ পুলিশ ওই দিন সন্ধ্যায় উদ্ধারকৃত মৃতদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করে।