মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

|

কার্তিক ৬ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

নারায়ণগঞ্জে ডায়াগনস্টিক সেন্টারে দুদকের অভিযান

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২২:৪৫, ১২ জুন ২০২৪

নারায়ণগঞ্জে ডায়াগনস্টিক সেন্টারে দুদকের অভিযান

নোভা ডায়াগনস্টিক সেন্টারে অভিযান

নারায়ণগঞ্জ শহরের খানপুরে নোভা ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বুধবার (১২ জুন) দুুপুর দেড়টা থেকে বিকাল ৩টা পর্যন্ত পরিচালিত অভিযানে ডায়াগনস্টিক সেন্টারে দালালদের মাধ্যমে ডাক্তারের টেষ্ট বাণিজ্যের প্রাথমিক সত্যতা পেয়েছে দুদক। এবং দালাল সংশ্লিষ্টতা খতিয়ে দেখতে নোভা ডায়াগনস্টিক সেন্টারের সকল ডকুমেন্টস যাচাই-বাছাইয়ের জন্য জব্দ করা হয়েছে।

অভিযানের নেতৃত্ব দিয়েছেন দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয়, নারায়ণগঞ্জ’র উপ পরিচালক মঈনুল হাসান রওশনী।

তিনি জানান, গত ৬ জুন নারায়ণগঞ্জ জেলা শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত দুদকের গণশুনানিতে নারায়ণগঞ্জের বিভিন্ন হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের অব্যবস্থাপনা, দালালদের মাধ্যমে বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টার ও ক্লিনিকে ডাক্তারদের টেষ্ট বাণিজ্যসহ নানা অভিযোগ উত্থাপিত হয়। গণশুনানিতে সেবাদাতারা অভিযোগ করেন নোভা ডায়াগনস্টিক সেন্টার ও ডাক্তার অলক কুমার সাহার বিরুদ্ধে। তখন গনশুনানিতে উপস্থিত প্রধান অতিথি দুদকের মাননীয় কমিশনার (তদন্ত) মো. জহুরুল হক স্যার বিষয়টি খতিয়ে দেখার কঠোর নির্দেশনা দিয়েছেন। সেই নির্দেশনা ও সিদ্ধান্ত বাস্তবায়নে আজ বুধবার নোভা ডায়ানস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করা হয়।

তিনি আরও জানান, অভিযানের সময় নোভা ডায়াগনস্টিক সেন্টারে কমিশনের ভিত্তিতে ডাক্তার অলক কুমার সাহা রোগী পাঠানোর প্রাথমিক সত্যতা পাওয়া গেছে।