মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪

|

আষাঢ় ৩১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

সিদ্ধিরগঞ্জে স্বামীর সঙ্গে ঝগড়া করে গার্মেন্টস কর্মীর আত্মহত্যা

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২২:৫৩, ১৩ জুন ২০২৪

সিদ্ধিরগঞ্জে স্বামীর সঙ্গে ঝগড়া করে গার্মেন্টস কর্মীর আত্মহত্যা

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে জিপা আক্তার ১৮ নামের এক গার্মেন্টস কর্মী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। মৃতদেহ উদ্ধার করা পুলিশ জানিয়েছে, স্বামীর সঙ্গে অভিমান করে গলায় ফাঁস দেন বলে প্রাথমিকভাবে তারা জেনেছেন। 

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ (আবু) বকর সিদ্দিক। 

আজ বৃহস্পতিবার সকালে তার বসবাসরত বাসা থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। 

নিহত নারী নেত্রকোনা জেলার আবুল কালাম আজাদের মেয়ে। সে তার স্বামী আলামিনের সঙ্গে সিদ্ধিরগঞ্জের মজিববাগ এলাকার আবু সাঈদের বাসায় বাড়া থাকতো। 

জানা গেছে, ভিকটিম ও তার স্বামী মজিববাগ এলাকার আবু সাঈদের ৪ তলায় বিল্ডিংয়ে দ্বিতীয় তলায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করতেন। তারা উভয়ে আদমজী ইপিজেডস্থ অনন্ত গার্মেন্টসের চাকরিজীবী ছিলেন। সে হঠাৎ আজ সকালে তার বাসার বেলকনির সাথে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে।

মৃতদেহ উদ্ধার করা সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) একেএম মনজুরুল ইসলাম বলেন, ভিকটিমের সঙ্গে তার স্বামীর ঝগড়া ছিলো। তার স্বামী তাকে না জানিয়ে একটি বিয়ে করেছিলেন। এরপর থেকে তাদের মধ্যে ঝামেলা হচ্ছিল। মূলত ভিকটিমের স্বামী তাকে না জানিয়ে একা গ্রামেরবাড়িতে যাওয়ায় তাদের আবারও ঝামেলা হয়। সেই জেদ ধরে আজ আত্মহত্যা করেছে। আমরা মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে পাঠিয়েছি।

স্বামীকে আটক করা হয়েছে কিনা এমন প্রশ্নের জবাব তিনি বলে, না স্বামীকে আটক করা হয়নি। সে তার স্ত্রীর লাশের সঙ্গে আছে। ময়নাতদন্তের পর জানানো যাবে।