সোমবার, ২২ জুলাই ২০২৪

|

শ্রাবণ ৬ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

ফতুল্লায় দূর্জয়-সিফাত বাহিনীর প্রধান দূর্জয় ৫ সহোযোগি সহ র‍্যাবের হাতে গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২৩:০১, ১৩ জুন ২০২৪

ফতুল্লায় দূর্জয়-সিফাত বাহিনীর প্রধান দূর্জয় ৫ সহোযোগি সহ র‍্যাবের হাতে গ্রেফতার

ফাইল ছবি

ফতুল্লা দাপা ইদ্রাকপুর এলাকার মূর্তিমাণ আতংক পেশাদার ছিনতাইকারী দূর্জয়- সিফাত বাহিনীর প্রধান দূর্জয় কে ৫ সহোযোগি  সহ গ্রেফতার করেছে র‍্যাব-১১'র সদস্যরা।

বুধবার রাত ১১ টার দিকে তাদের কে ফতুল্লা থানার দাপা ইদ্রাকপুর কবরস্থান সংলগ্ন পুকুরপাড় এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করে। এ সময় গ্রেফতারকৃতদের নিকট হতে একটি সুইচ গিয়ার ও পাঁচটি ছুরি উদ্ধার করে র‍্যাব-১১'র সদস্যরা।

এ ঘটনায় র‍্যাব বাদী হয়ে বৃহস্পতিবার ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের সহ গ্রেফতারকৃতদের থানায় সোপর্দ করে।

গ্রেফতারকৃতরা হলো ফতুল্লা মডেল থানার দাপা কবরস্থান পুকুরপাড় সংলগ্ন মহিউদ্দিন সুমনের পুত্র সাইফুল হাদী দূর্জয়(২২), একই থানার দাপা পাইলট স্কুল সংলগ্ন মৃত আব্দুল জলিলের পুত্র মোঃ জয় হোসেন(২৩),একই থানার লালপুর ব্রাজিল বাড়ী সংলগ্ন কামাল হাওলাদারের পুত্র রিপন হোসেন(২৩),দাপা  ইদ্রাকপুর পাইলট স্কুল এলাকার মোঃ সোলেয়মানের পুত্র সোহেল হোসেন (২৪),খা বাড়ী পুকুর পাড় সংলগ্ন আনোয়ার হোসেনে পুত্র মোঃ আপন(২২) ও কবরস্থান রোড সংলগ্ন মৃত মহিউদ্দিনের পুত্র শান্ত আহম্মেদ (২৫)।

জানা যায়, গ্রেফতারকৃতরা পেশাদার চাঁদাবাজ ও ছিনতাইকারী। অবৈধ অস্ত্র প্রদর্শন করে স্থানীয়দের মাঝে আতংক তৈরি করে প্রতিনিয়ত চাঁদাবাজী ও ছিনতাই করে বেড়ায়। সমাজবিরোধী নানা অপরাধমূলক কর্মকান্ড স্থানীয়বাসীকে অতিষ্ঠ করে তুলেছিলো। বুধবার রাত ১১ টার দিকে গ্রেফতারকৃতরা চাঁদাবাজী ও ছিনতাইয়ের উদ্দেশ্যে  অস্ত্র-শস্ত্রে সজিত হয়ে শারজাহন রোলিং মিলস্ এলাকায় অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১১'র সদস্যরা ঘটনাস্থলে গেলে উপস্থিতি টের পেয়ে গ্রেফতারকৃতরা পুকুরপাড় সংলগ্ন বাহিনী প্রধান  দূর্জয়ের বাড়ীতে অবস্থান করে। র‍্যাব-১১'র সদস্যরাও সেখানে অভিযান চালায়। এ সময় একটি সুইচ গিয়ার ও পাঁচটি ছোরা সহ দূর্জয়- সিফাত বাহিনীর প্রধান দূর্জয়,জয়,রিপন,সোহেল,আপন ও শান্ত কে গ্রেফতার করে।

বিষয়টি নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আযম মিয়া জানান, গ্রেফতারকৃতদের  বিরুদ্ধে র‍্যাব-১১'র সদস্যরা বাদী হয়ে মামলা দায়ের সহ  থানায় সোপর্দ করেছে।