শুক্রবার, ১০ মে ২০২৪

|

বৈশাখ ২৫ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

প্রচন্ড গরমে মানুষের পাশে স্বেচ্ছাসেবকলীগ

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২২:২৫, ২৭ এপ্রিল ২০২৪

আপডেট: ২২:৫৭, ২৭ এপ্রিল ২০২৪

প্রচন্ড গরমে মানুষের পাশে স্বেচ্ছাসেবকলীগ

পানি, স্যালাইন ও শরবত পানি বিতরণ

প্রচন্ড তাপদাহে বিপর্যস্ত শ্রমজীবী ও সাধারণ মানুষের মধ্যে মধ্যে বিশুদ্ধ সুপেয় পানি, স্যালাইন ও শরবত পানি বিতরণ করেছেন নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগ।

শনিবার ২৭ এপ্রিল বেলা সাড়ে ১১টায় নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের কার্যালয়ে সামনে মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী তাহের উদ্দিন আহম্মেদ সানির উদ্যোগে এই কার্যক্রম উদ্বোধন করেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জি এম আরাফাত।

প্রায় হাজারো মানুষের মধ্যে বিশুদ্ধ শীতল পানি সাথে স্যালাইন ও শরবত পানি দিয়ে শহরে শ্রমজীবীদের মধ্যে বিতরণ করে তৃষ্ণা নিবারণ করা হয়।

নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের তৃষ্ণার্ত মানুষের জন্য মিনারেল ওয়াটার স্যালাইন ও শরবত বিতরণ কার্যক্রমে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু এবং সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর পক্ষ থেকে মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী তাহের উদ্দিন সানির ব্যবস্থাপনায় এ কার্যক্রম অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জি এম আরাফাত, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক সেলিম হাসান দিনার, ফয়সাল আহমেদ দোলন, রাহাত সাইফুল্লাহ, সাদিকুর রহমান শিমুল, আরমান মিয়া, এ এম রিশাত, আশরাফুল ইসলাম হৃদয়,  আবু তাহের, মোহাম্মদ রাজিব, ইফতেখার সুমন সহ নেতৃবৃন্দরা।