শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১২ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বরণ করতে প্রস্তুত রূপগঞ্জ, নেতাকর্মীদের মাঝে প্রাণচাঞ্চল্য

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০৪:১৭, ২ ফেব্রুয়ারি ২০২৩

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বরণ করতে প্রস্তুত রূপগঞ্জ, নেতাকর্মীদের মাঝে প্রাণচাঞ্চল্য

শেখ হাসিনার আগমনকে ঘিরে উৎসবমুখর পরিবেশ রূপগঞ্জে

নারায়ণগঞ্জ রূপগঞ্জ উপজেলার পূর্বাচল মেট্রো রেলের ডিপো উদ্বোধন করতে বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার আগমনকে ঘিরে রূপগঞ্জে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। প্রিয় নেত্রীকে বরণ করে নিতে প্রস্তুত রয়েছেন রূপগঞ্জবাসী। দলীয় নেতাকর্মীদের মাঝে দেখা দিয়েছে আনন্দ উচ্ছ্বাস ও প্রাণচাঞ্চল্য। ইতোমধ্যে রূপগঞ্জ ছেয়ে গেছে বিভিন্ন ছবি সহ ব্যানার ফেস্টুনে।

বুধবার (১ ফেব্রুয়ারি) সরেজমিনে রূপগঞ্জের পূর্বাচলের বাণিজ্যমেলা সংলগ্ন এলাকা ঘুরে এমন দৃশ্য দেখা গেছে।  এর আগে, ১ জানুয়ারি ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা উদ্বোধন করতে রূপগঞ্জে আসেন প্রধানমন্ত্রী।

এদিকে প্রধামন্ত্রীর দ্বিতীয়বারের মতো রূপগঞ্জ সফরকে ঘিরে নেতাকর্মী সমর্থকদের মধ্যে বিরাজ করছে উৎসবমুখর পরিবেশ। প্রকল্প এলাকাসহ জেলার বিভিন্ন স্থানে এখন সাজ সাজ রব। প্রতিটি মোড়ে মোড়ে একাধিক তোরণ নির্মাণ করা হয়েছে। রং বেরংয়ের ব্যানার, ফেস্টুন আর তোরণে ছেয়ে গেছে মহাসড়কসহ উপজেলার প্রধান সড়ক। প্রধানমন্ত্রীকে বরণ করতে জেলা, উপজেলা প্রশাসনসহ দলীয় নেতাকর্মীরা এখন ব্যস্ত সময় পার করছেন। বিশেষ করে কুড়িল বিশ্বরোড থেকে কাঞ্চন সেতু পর্যন্ত ৩শ ফুট সড়কে তরুণ ও ব্যানারে ছেয়ে গেছে পথঘাট।

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে আগে থেকেই রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী সহ সমর্থকরা প্রতিটি ইউনিয়ন, পৌরসভা, ওয়ার্ডে সভা-সমাবেশ করেছেন এবং ব্যানার ফেস্টুন ও পোস্টার লাগিয়ে প্রচার করেছেন।

রংধনু গ্রুপের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা রফিকুল ইসলাম রফিক বলেন, প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে উন্মুখ হয়ে আছেন এখানকার সর্বস্তরের মানুষ। আমরা সব ধরনের প্রস্তুতি নিয়েছি, প্রধানমন্ত্রীর আগমনের দিন সর্বোচ্চ সংখ্যক নেতাকর্মী সমাবেশে উপস্থিত থাকবেন।

উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান ভূইয়া বলেন, আমরা যখনই দেশের ক্লান্তি লগ্নের সম্মুখীন হয়েছি প্রতিটি সময়েই বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান সাহেব পাশে থেকেছেন। আহমেদ আকবর সোবহানের পক্ষে প্রধানমন্ত্রীর শেখ হাসিনাকে বরণ করতে লাখো নেতাকর্মী ও সমর্থক সমাগম ঘটবে বলে আশা করি ।

দাউদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর মাস্টার বলেন, প্রধানমন্ত্রীকে বুঝিয়ে দিব রূপগঞ্জের রাজনীতিতে পরিবর্তন চায় নেতাকর্মী ও সাধারণ মানুষ। আমরা আহমেদ আকবর সোবহানের পক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাবো। আর সেই লক্ষ্যে আমরা ব্যানার ফেস্টুন তরুণ নির্মাণ করেছি এবং প্রস্তুতি নিয়েছি ।

কাঞ্চন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম রফিক বলেন, আমরা শেখ হাসিনাকে বুঝিয়ে দিব রূপগঞ্জের মানুষ তাকে কত ভালোবাসে। দ্বিতীয়বারের মতো রূপগঞ্জে আশায় আমরা রূপগঞ্জ বাসী গর্বিত।

অপরদিকে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানাতে বসুন্ধরা গ্রুপের পক্ষে লাখো সমর্থক সমাগমের লক্ষ্যে (৩১ জানুয়ারি) মঙ্গলবার বসুন্ধরা কনভেনশন সেন্টারে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে মত বিনিময় করেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান। মত বিনিময় সভাটি জনসভায় রূপ নেয়।