শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১২ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

নববধু বরকে গলায় চাপাতি ঠেকিয়ে জিম্মি, ৩০ লাখ টাকার মালামাল লুট

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০৬:২৭, ২৮ জুন ২০২২

নববধু বরকে গলায় চাপাতি ঠেকিয়ে জিম্মি, ৩০ লাখ টাকার মালামাল লুট

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মেঘনা নদীতে বর যাত্রীবাহী ট্রলারে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় নববধু ও বরের গলায় চাপাতি ঠেকিয়ে ডাকাতি করে ডাকাতরা।

সোমবার (২৭ জুন) বিকেলে মেঘনা শিল্পাঞ্চলের কাছে নদীতে এ ঘটনা ঘটে। এসময় ডাকাতরা ট্রলারের থাকা যাত্রীদের পিটিয়ে ও কুপিয়ে তাদের সাথে থাকা নগদ, টাকা, মোবাইল ও স্বর্ণলাংকাসহ ৩০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

জানা যায়, শুক্রবার (২৪ জুন) মেঘনা থানার আবুল কাসেমের মেয়ে সারমিনকে বিয়ে করে সোনারগাঁয়ের পিরোজপুর ইউনিয়নের চরগোয়ালদী গ্রামের মোতালেবের ছেলে মালেশিয়া প্রবাসী নুরে আলম। সোমবার বিয়ের পর তাদের মেয়ের বাড়ি থেকে আনতে যায় নুরে আলমের ৩০/৩৫ জন স্বজন। ফেরার পথে বিকেলে মেঘনা প্রতাবেরচর এলাকার আসামাত্র ১০/১৫ জনের একটি ডাকাতদল পিস্তল, চাপাতি ও লোহার রড নিয়ে হামলা করে বরের ট্রলারে। ট্রলারে হামলা করেই নববধু ও বরের গলায় চাপাতি ধরে সবাইকে জিম্মি করে ডাকাতরা। এসময় তাদের মারধর করে ট্রলারে থাকা লোকজনের স্বর্ণালংকার, নগদ ১লাখ টাকা, মোবাইলসহ প্রায় ৩০ লাখ টাকার মালামাল লুট করে ডাকাতরা।

ডাকাতদের মারধরে নুরে আলম, আব্দুল বাতেন, জুবায়ের, হাফেজ আহম্মদ, আবু ছালে, সাহপরান, সেলিম, বিল্লাল, নাছরিন, নুরজাহান, খোদেজাসহ অন্তত ২০ জন আহত হয়। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নারায়ণগঞ্জ নৌ পুলিশের এসপি মীনা মাহমুদা জানান, আমরা শুনেছি তবে নিশ্চিত নই, খবর নিচ্ছি।