শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩

|

মাঘ ১৯ ১৪২৯

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

না.গঞ্জে বালক ফুটবল প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সপ্তাহব্যাপী ফুটবল  প্রশিক্ষণের উদ্বোধন

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৮:১০, ২৪ জানুয়ারি ২০২৩

না.গঞ্জে বালক ফুটবল প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সপ্তাহব্যাপী ফুটবল  প্রশিক্ষণের উদ্বোধন

ফুটবল প্রশিক্ষণের উদ্বোধন

নারায়ণগঞ্জে অনুষ্ঠিত হল বালকদের ফুটবল প্রতিযোগিতা ও পুরস্কার প্রদান এবং  সপ্তাহব্যাপী ফুটবল প্রশিক্ষণের শুভ উদ্বোধন । জাতীয় পর্যায়ে ” শেখ রাসেল ডেভেলপমেন্ট কাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৫) উপলক্ষে ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২২-২০২৩ এর আওতায় নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া অফিসের আয়োজনে দাউদপুর ফুটবল একাডেমী মাঠ রূপগঞ্জে দিনব্যাপী এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। 

ফুটবল প্রতিযোগিতায় নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন প্রতিষ্ঠানের ৬৪ জন বালক (অনূর্ধ্ব-১৫) খেলোয়াড় ৪টি দলে বিভক্ত হয়ে অংশগ্রহণ করে।  

ফাইনাল খেলায় সবুজ দল - নীল দলকে ২-১ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হবার যোগ্যতা অর্জন করে। 

মঙ্গলবার (২৪ জানুয়ারি) বিকেল ৩টায় ফুটবল প্রতিযোগিতার সমাপনী এবং ফুটবল প্রশিক্ষণের উদ্বোধনী  অনুষ্ঠানে নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া অফিসার সুমন কুমার মিত্র বলেন, জাতীয় পর্যায়ে ” শেখ রাসেল ডেভেলপমেন্ট কাপ ফুটবল টুর্নামেন্ট (বালক (অনূর্ধ্ব-১৫) উপলক্ষে  নারায়ণঞ্জ জেলা ক্রীড়া অফিসের আয়োজনে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে। এ প্রতিযোগিতা থেকে বাছাইকৃত প্রতিভাবান ২৪ জন বালককে আগামীকাল সকাল ৯টা খেকে  দাউদপুর ফুটবল একাডেমী মাঠ রূপগঞ্জে সপ্তাহব্যাপী প্রশিক্ষণ প্রদান করা হবে। এছাড়া এ প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার, সনদপত্র এবং অংশগ্রহণকারী সকলের জন্য নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া অফিসের পক্ষ থেকে জার্সি প্রদান করা হয়। একই অনুষ্ঠানে অংশগ্রহণকারী প্রত্যেকটি  প্রতিষ্ঠানকে ক্রীড়া সামগ্রী প্রদান করা হয়।

মূলত তৃণমূল পর্যায়ে খেলাধুলার প্রসার, ক্রীড়া প্রতিভার বিকাশ ও অন্বেষণ কার্যক্রমকে  বেগবান করাসহ নতুন খেলোয়ার সৃষ্টির লক্ষ্যে এ উদ্যোগ নিয়েছে নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া অফিস।