শুক্রবার, ০৩ মে ২০২৪

|

বৈশাখ ১৯ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

আড়াইহাজারে ১৫শ পুরিয়া হেরোইনসহ মাদক সম্রাট গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২৩:১৮, ৩১ মার্চ ২০২৪

আড়াইহাজারে ১৫শ পুরিয়া হেরোইনসহ মাদক সম্রাট গ্রেপ্তার

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে শীর্ষ সন্ত্রাসী ও মাদক স¤্রাট সোহেল মেম্বারকে (৩০) ১৫শ পুরিয়া হেরোইন সহ গ্রেপ্তার করা হয়েছে। 

শনিবার রাতে ওসি আহসান উল্লাহর নেতৃত্বে পুলিশের একাধিক টিম তাকে নিয়ে উপজেলার বিভিন্ন গ্রামে অভিযান পরিচালনা করে এসব উদ্ধার করে। এর আগে শনিবার দুপুরে উপজেলা ব্রাক্ষন্দী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার সোহেল ব্রাক্ষন্দী ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের সদস্য ও মাদক বিক্রিতা মকবুল হোসেনের ছেলে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ জানান, সোহেল তালিকা ভুক্ত সন্ত্রাসী ও মাদক বিক্রিতা। দীর্ঘদিন ধরে মাদক বিক্রির সাথে সন্ত্রাসী কর্মকান্ড করে আসছে। তার পুরা পরিবার মাদকের সাথে জড়িত । প্রকাশ্যে অস্ত্র নিয়ে মহড়া দেওয়ার  অভিযোগ ও রয়েছে তার বিরুদ্ধে। তার বিরুদ্ধে সন্ত্রাসী ও মাদকসহ ১২ টি মামলা রয়েছে।
 
স্থানীয়রা জানান, বিগত ইউপি নির্বাচনে ক্ষমতার দাপট দেখিয়ে সোহেল ইউপি সদস্য নির্বাচিত হয়। নির্বাচিত হওয়ার পর থেকে সে আরো বেপোরোয়া হয়ে উঠে। সব শেষ উপজেলা আওয়ামীলীগ নেতা দেলোয়ার হোসেনকে কুপিয়ে হত্যার চেস্টা করে সোহেল বাহিনী। সোহেল গ্রেফতার হওয়ায় জনমনে স্বস্থির ফিরে এসেছে। 

ওসি আরও জানান, সোহেলকে নিয়ে মাদক ও অস্ত্র উদ্ধারের  অভিযান পরিচালনা করা হবে। সোহেল গ্রেপ্তার হওয়ার পর থেকে রোববার বিভিন্ন ভুক্তভোগীরা থানায় এসে নানা অভিযোগ করতে থাকেন। তদন্ত করে সব রকমের ব্যবস্থা নেওয়া হবে।