শুক্রবার, ০৩ মে ২০২৪

|

বৈশাখ ১৯ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

দুই সন্তানকে সুস্থ জীবনে ফেরাতে সহযোগিতা চান অটোচালক বাবা

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২১:৩৩, ৬ এপ্রিল ২০২৪

আপডেট: ২১:৪৪, ৬ এপ্রিল ২০২৪

দুই সন্তানকে সুস্থ জীবনে ফেরাতে সহযোগিতা চান অটোচালক বাবা

ফাইল ছবি

আড়াইহাজারের রামচন্দ্রদী গ্রামে ২ সন্তান ছেলে  মিনহাজ ও মেয়ে মিমকে বাচাঁতে সকলের সহযোগিতা চান অটো চালক বাবা।
জানা গেছে, সন্তানকে নিয়ে সব সময়ই দুশ্চিন্তায় থাকেন বাবা মা। তাদের জীবনে প্রতিষ্ঠিত করা, শিক্ষিত করা, তাদের জীবন যেন ভালো চলে সেদিকে চিন্তার অন্ত থাকেনা বাবা মায়ের। এর মাঝে যদি সন্তানই হয় গুরুত্বর অসুস্থ যা থেকে সুস্থ হতে প্রয়োজন ৪ লাখ টাকার। সেই টাকা বাবার কাছে না থাকলে মনে হয় যেন দুনিয়াই অন্ধকার।

তবুও আমাদের সমাজে এমনো বিত্তবান, সামর্থ্যবান আছেন যারা চাইলেই সহযোগিতার হাত বাড়ালে সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরতে পারেন সেই সন্তানরা। সমাজের সেই বিত্তবান সামর্থ্যবানদের কাছে এমনি এক সমস্যা নিয়ে সহযোগিতা চেয়েছেন অটোচালক অসহায় বাবা আলেক।

অটো চালক অলেক মিয়া। তার আদরের ছেলে মিনহাজ ও মেয়ে মিমকে বাচাঁতে চায়। এই জন্য তিনি সকলের সহযোগিতা চেয়েছেন। তার ২ সন্তানেই ব্রেনে সমস্যা পেয়েছেন চিকিৎসকরা। তার বাড়ী উপজেলার গোপালদী পৌরসভার রামচন্দ্রদী গ্রামে।

অটো চালক অলেক জানান, তারছেলে মিনহাজের বয়স ১১। রামচন্দ্রদী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে পড়াশুনা করতো। ২০১৯ সালে তার ব্রেনে সমস্যা ধরা পড়ে। এরপর থেকে অনেক কস্ট করে চিকিৎসা করিয়েছি। বর্তমানে ব্রেনে সমস্যা থাকার কারণে তার দুই পা অকোজে হয়ে গেছে। হাঁটতে পারছেননা। পাশাপাশি তার আরেক সন্তান মেয়ে মিম (১৩)। গোপালদী বালিকা উচ্চ বিদ্যালয়ে ৭ম শ্রেনীতে পড়াশুনা করছেন। তার ভাইয়ের মতেকই সমস্যা নিয়ে বোন মিমও অসুস্থ হয়ে পড়েছেন। ২ ছেলে মেয়ের একসাথে চিকিৎসা করানো সম্ভব হচ্ছে না।

সমাজের বিত্তবানদের সহযোগিতা পেলে আবার সে সুস্থ হয়ে সকলের কাছে ফিরে আসতে পারে বলেছেন চিকিৎসকরা। অটো চালকের ২ সন্তানের চিকিৎসার জন্য প্রয়োজন ৪ লক্ষ টাকার যা কিনা তার একার পক্ষে জোগাড় করা অসম্ভব ব্যাপার প্রায়। তাই সে সমাজের বিত্তবানদের নিকট আর্থিক সাহায্যের জন্যে বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন। সাহায্য করতে আগ্রহীরা সরাসরি যোগাযোগ করে সহযোগিতা করতে পারেন অথবা বিকাশ করতে পারেন এই নম্বারে ০১৯০৬৩৬০৭৯৩ এবং নগদ ০১৬৩৭০০৪৯৬৪।