বুধবার, ০৮ মে ২০২৪

|

বৈশাখ ২৩ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

তেলভর্তি ট্যাংকলরী চুরির পর খালি ট্যাংকলরী ফেলে গেল চোরেরা!

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২৩:২৯, ২৮ জানুয়ারি ২০২৩

তেলভর্তি ট্যাংকলরী চুরির পর খালি ট্যাংকলরী ফেলে গেল চোরেরা!

চুরি হওয়া ট্যাকলরী

নারায়ণগঞ্জের ফতুল্লার সরকারি তেল ডিপো যমুনার গেইট থেকে জ্বালানী তেল সহ চুরি হওয়া ট্যাকলরী (নারায়ণগঞ্জ ঢ-০১-০০৬৯) কাঁচপুর থেকে খালি উদ্ধার করেছে পুলিশ। 

পুলিশ জানায়, চোরের ৯ হাজার লিটার জ্বালানী তেল (ডিজেল) চুরি করে খালি ট্যাংকলরীটি ফেলে রেখে যায়।

শুক্রবার (২৭ জানুয়ারি) ভোর রাত তিনটার দিকে ফতুল্লার সরকারি তেল ডিপো যমুনার গেইট থেকে ৯ হাজার লিটার জ্বালানী তেল ডিজেল সহ ট্যাংকলরীটি চুরি করে নিয়ে যায় অজ্ঞাত চোরেরা। এ ঘটনায় ট্যাংকলরীর মালিক.মোঃ উজ্জল বাদী হয়ে শুক্রবার ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

ট্যাংকলরীর মালিক উজ্জল জানান, বৃহস্পতিবার বিকেল ৫ টার দিকে যমুনা তেল ডিপো হতে ৯ হাজার লিটার জ্বালানী তেল উত্তোলন করে ট্যাংকলরীটি ডিপোর সামনে রাখা হয়। পরবরর্তীতে শুক্রবার সকাল ছয়টার দিকে ট্যাংকলরীর চালক ও তার সহোযোগি যমুনা গেইট এলাকায় এসে দেখতে পায় যে ডিজেল ভর্তি ট্যাংকলরীটি যথাস্থানে নেই। পরে তারা ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। 

এক পর্যায়ে তারা বিকেলের দিকে জানতে পারেন একটি ট্যাংকলরী কাঁচপুর এলাকায় পরিত্যাক্ত অবস্থায় পড়ে রয়েছে। সেখানে গিয়ে তারা খালি ট্যাংকলরীটিকে শনাক্ত করেন। 

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার উপ পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম জানায়, ট্যাংকলরীতে থাকা ডিজেল নিয়ে গিয়ে ট্যাংকলরীটি কাঁচপুর এলাকায় ফেলে রেখে যায় চোরেরা। তিনি সেখান থেকে ট্যাংকলরীটি উদ্ধার করে থানায় নিয়ে এসেছেন। চুরি করে নিয়ে যাওয়া জ্বালানী তেল ও জড়িতদের সনাক্তসহ গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ।