বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪

|

জ্যৈষ্ঠ ২৮ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

না.গঞ্জে সেলফি তোলা নিয়ে সাকিব আল হাসান ও ভক্তের অনাকাঙ্ক্ষিত ঘটনা

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৬:৩৫, ৬ মে ২০২৪

আপডেট: ১৭:০৮, ৬ মে ২০২৪

না.গঞ্জে সেলফি তোলা নিয়ে সাকিব আল হাসান ও ভক্তের অনাকাঙ্ক্ষিত ঘটনা

ফাইল ছবি

ডিপিএলের সুপার লিগের শেষ ম্যাচ খেলতে নারায়ণগঞ্জে রয়েছেন সাকিব আল হাসান। সেখানেই ঘটে গেছে এক অনাকাঙ্ক্ষিত ঘটনা। এক ভক্ত সেলফি তুলতে আসলে তার ওপরে ফুঁসে উঠেছেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য। অবশ্য তার পেছনে কারণও রয়েছে।

সোমবার (৬ মে) সকাল ৯টায় খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে মাঠে নামে শেখ জামাল ও প্রাইম ব্যাংক। ভেজা আউটফিল্ডের কারণে ম্যাচটি শুরু হতে ৪০ মিনিট দেরি হয়। 

ম্যাচ শুরুর আগে শেখ জামালের কোচ সোহেল ইসলাম ও প্রাইম কোচ মোহাম্মদ সালাউদ্দিনের সঙ্গে কথা বলছিলেন সাকিব। সে সময়ে এক ভক্ত সাকিবের সঙ্গে সেলফি তোলার আবদার করলে তাকে নিষেধ করেন তিনি। কিন্তু সেই ভক্ত নিষেধ না শুনলে ফুঁসে ওঠেন বিশ্বসেরা অলরাউন্ডার। 

জোর করে ছবি তুলতে আসলে সাকিব তার হাতের ফোন কেড়ে নিতে চান। আরেক হাত দিয়ে ঘাড় চেপে ধরেন। মুহূর্তের মধ্যে ঘটে যাওয়া এমন ঘটনায় কিছু বুঝে উঠতে পারছিলেন না ওই ভক্ত। পরে সেলফি না তুলেই তিনি চলে যান। সে সময়ে সাকিব আবার দুই কোচের সঙ্গে আলাপে অংশ নেন। 

এ দিকে ভক্তদের ওপরে এভাবে ফুঁসে ওঠার ঘটনা এই প্রথম ঘটালেন না সাকিব। এর আগে একাধিকবার এমন কাণ্ডে খবরের শিরোনাম হয়েছেন তিনি। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রচারণার কাজে ফরিদপুর গিয়েও এমন ঘটনার জন্ম দিয়েছিলেন বাংলাদেশের পোস্টার বয়। 

তবে সাকিবকে দেখে নিজেদেরকে যেন সংযত করতে ভুলে যান ভক্তরা। তাতে এই ক্রিকেটারের অবস্থা কিংবা পরিবেশ না বুঝেই অনেকেই ছবি তুলতে চান, কাছে আসেন। আর তাতেই বাঁধে বিপত্তি।