রোববার, ২৮ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১৩ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

সোনারগাঁয়ের কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ দুই সহোদর জামিনে মুক্ত

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০১:১৭, ১৮ জুন ২০২২

সোনারগাঁয়ের কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ দুই সহোদর জামিনে মুক্ত

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের সাদিপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে হামলার ঘটনায় হাজত বাসের দু’দিন পর স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য জাকির হোসেন ও তার সহোদর সাদিপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি মোহাম্মদ আলী হোসেন জামিনে মুক্ত হয়েছেন। বৃহস্পতিবার বিকেলে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মশিউর রহমানের আদালতে জামিন আবেদন করলে তাদের জামিন মঞ্জুর করেন। পরে সন্ধ্যা ৬ টার দিকে নারায়ণগঞ্জ জেলা কারাগার থেকে তারা মুক্তি পান। 

গত মঙ্গলবার পূর্ব নির্ধারিত তারিখে আদালতে হাজির হলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সামসাত বেগমের আদালত তাদেরকে কারাগারে প্রেরণ করেন। 

সংশ্লিষ্ট সূত্র জানায়,  উপজেলার সাদিপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনকে ঘিরে হামলার ঘটনায় ১০ জন আহত হয়। গত ২৮ মার্চ স্কুল ম্যানেজিং কমিটির নির্বাচন শেষে বিকেলে প্রতিপক্ষ প্রার্থী ও তার সমর্থকদের ওপর হামলার ঘটনা ঘটে। এতে নির্বাচনে সভাপতি প্রার্থী আবু বকর সিদ্দিকসহ ১০ জন আহত হয়। হামলার ঘটনায় আহত সভাপতি প্রার্থী আবু বকর সিদ্দিকের ছোট ভাই মো. আব্দুল হাই বাদী হয়ে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেন। এতে হাজী সাদেক আলী, মোহাম্মদ আলী হোসেন, মো. জাকির হোসেনসহ অজ্ঞাতনামা ৫০ জনকে আসামি করা হয়। ওই মামলায় গত মঙ্গলবার সকালে নারায়ণগঞ্জ আদালতে হাজির হলে তাদের জেল হাজতে প্রেরন করা হয়। পরে বৃহস্পতিবার তারা জামিনে মুক্ত হন।