সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১৫ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

যৌতুকের টাকা না পেয়ে সন্তান রেখে স্ত্রীকে বের করে দেয়ার অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০৭:০১, ২০ জুন ২০২২

যৌতুকের টাকা না পেয়ে সন্তান রেখে স্ত্রীকে বের করে দেয়ার অভিযোগ

প্রতীকী ছবি

যৌতুকের দাবীকৃত টাকা না পেয়ে ৮ মাসের শিশু সন্তান রেখে তার স্ত্রী লাকি আক্তারকে (২৮) বাসা থেকে বের করে দেয়ার অভিযোগ উঠেছে শাহাদাৎ হোসেন নামে এক ব্যক্তির বিরুদ্ধে। তিনি এসপি মোক্তারের ছোট ভাই বলে জানা গেছে।

রোববার (১৯ জুন) দুপুরে তাদের ফতুল্লার রামারবাগ এলাকায় অবস্থিত বাসায় এ ঘটনা ঘটে।

এঘটনায় গৃহবধূ লাকি আক্তার বিকেলে ফতুল্লা মডেল থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রেজাউল হক দিপু বলেন, অভিযোগ পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

লাকি আক্তার জানান, সে টাঙ্গাইল জেলার জোয়াইর গ্রামের আব্দুল বাছেদের মেয়ে। ৩ বছর পূর্বে প্রেম ভালোবাসায় এসপি মোক্তারের ছোট ভাই শাহাদাতের সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের পর তাদের একটি পুত্র সন্তান জন্ম হয়। বর্তমানের সন্তানের বয়স আট মাস।

তিনি আরো বলেন, বিয়ের পর থেকেই যৌতুকের দাবীতে নির্যাতন করত শাহাদাত। নারায়ণগঞ্জে আমার কোন আত্মীয় স্বজন কেউ নেই। অনেক সময় মারধরে আহত হয়ে বাসার গেইটের সামনে রাত কাটিয়েছি। শাহাদাত কথায় কথায় তার ভাই এসপির দাপট দেখায় এবং বলে, আমার মত একটি নয় দশটি বিয়ে করে ছেড়ে দিলেও তার বিরুদ্ধে কথা বলার কোন লোক নেই নারায়ণগঞ্জে। মারধর করে হুমকি দেয়। আগেও একাধিকবার আমাকে মারধর করে বাসা থেকে বের করে দিয়েছে। তখন থানায় গিয়ে পুলিশ এনে বাসায় উঠেছি। এবারো আট মাসের শিশু সন্তান রেখে বাসা থেকে বের করে দিয়েছে। শুনছি তারা নাকি আমাকে তালাক দিয়েছে কিন্তু আমি কোন কাগজপত্র পাইনি।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) হাবিবুর রহমান জানান, শিশু সন্তানকে উদ্ধার করে মায়ের কোলে দেয়া হয়েছে। শাহাদাতকে বাসায় পাওয়া যায়নি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।