রোববার, ২৮ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১৪ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

রূপগঞ্জে প্রেমিকার বাড়িতে এসে নির্যাতনের শিকার প্রেমিক

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০১:২২, ২৮ সেপ্টেম্বর ২০২২

রূপগঞ্জে প্রেমিকার বাড়িতে এসে নির্যাতনের শিকার প্রেমিক

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে প্রেমিকার বাড়িতে এসে শ্রী রাম কৃষ্ণদাস বিনয় (১৮) নামের এক প্রেমিক নির্যাতনের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার সকালে (২৭ সেপ্টেম্বর) উপজেলার দাউদপুর ইউনিয়নের খাইলসা এলাকায় ঘটে এ ঘটনা। 

এ ঘটনায় শ্রী রাম কৃষ্ণদাস বিনয়ের বাবা সুকুমার চন্দ্র দাস বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। 

নির্যাতনের শিকার শ্রী রাম কৃষ্ণদাস বিনয়ের বাড়ি কুমিল্লা জেলার মুরাদনগড় থানার নগড়পাড় কোম্পানিগঞ্জ এলাকায়। 

সুকুমার চন্দ্র দাস জানান, তার মামা শশুর রমেন্দ্র নারায়ণের বাড়ি পাইলসা গ্রামে। তার ছেলে শ্রী রাম কৃষ্ণদাস বিনয় মাঝে মধ্যে সেখানে বেড়াতে আসতো। সেই সুবাদে সঞ্জয় কুমার দাসের মেয়ে মৌমিতা দাসের সঙ্গে শ্রী রাম কৃষ্ণদাস বিনয়ের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তারা দুই জনই এসএসসি পরিক্ষার্থী। 

মৌমিতা দাসের জন্মদিন উপলক্ষ্যে প্রেমিক শ্রী রাম কৃষ্ণদাস বিনয়কে নিমন্ত্রণ করেন। পরে সোমবার (২৬ সেপ্টেম্বর) রাতে মৌমিতা দাসের বাড়িতে আসেন বিনয়। মৌমিতার সঙ্গে দেখে শ্রী রাম কৃষ্ণদাস বিনয়কে আটক করে ফেলে মৌমিতা দাসের পরিবারের সদস্যরা। এক পর্যায়ে সঞ্জয় কুমার দাস, রাজেন্দ্র চন্দ্র দাস, রাকেশ চন্দ্র দাস, উজ্জল দাসসহ ৪/৫জন মিলে শ্রী রাম কৃষ্ণদাস বিনয়কে হাত-পা বেঁধে ও এলোপাথারি ভাবে পিটিয়ে গুরুতর আহত করা হয়। 

নির্যাতনের খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় পরিবারের সদস্যরা এসে শ্রী রাম কৃষ্ণদাস বিনয়কে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। 

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, এ ধরনের ঘটনার ব্যপারে একটি অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। শ্রী রাম কৃঞ্চদাস বিনয় নামের অপরিচিত একটি ছেলে বাড়িতে ঢুকলে জিজ্ঞাসাবাদ করলে সঞ্জয় কুমার দাসের সঙ্গে তর্কে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে ওই ছেলেকে মারধর করা হয়।