মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১৫ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

আড়াইহাজারে বিভিন্ন অভিযোগে গ্রেপ্তার ১৮

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০:৩২, ১৫ এপ্রিল ২০২৪

আড়াইহাজারে বিভিন্ন অভিযোগে গ্রেপ্তার ১৮

আড়াইহাজারে

নারায়ণগঞ্জের আড়াইহাজার থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে পৃথক পৃথক স্থান থেকে ৫ জুয়াড়ি ও নিয়মিত মামলার আসামিসহ বিভিন্ন অভিযোগে ১৮ জনকে গ্রেপ্তারর করেছে৷ 

সোমবার (১৫ এপ্রিল) গ্রেপ্তার ব্যক্তিদের নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

রোববার (১৪ এপ্রিল) রাতে  তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারদের মধ্যে একটি অটোরিকশা চুরির অভিযোগে একজনকে চোরাই অটোরিকশাসহ গ্রেপ্তার করা হয়েছে এবং ৩ জন রিমান্ডের আসামি রয়েছে। 

গ্রেপ্তাররা হলেন- উপজেলার খাগকান্দা ইউনিয়নের হোগলাকান্দা গ্রামের মৃত কাসেমের ছেলে শাহ আলী, খাগকান্দা পাঁচানীপাড়া গ্রামের মৃত বারেকের ছেলে শারফিন, পাাঁচানী গ্রামের জয়নালের ছেলে শাহআলম, ও খাহকান্দা পাঁচানীপাড়ার রাজ্জাকের ছেলে মাইনুল্লাহ। 

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আহসানউল্লাহ জানান, ঈদ পরবর্তীতে এলাকায় শান্তি শৃংখলা বজায় রাখার স্বার্থে বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। অভিযানে উল্লেখিত আসামিরা ধরা পড়ে। কয়েকজনকে জুয়ার আড্ডা থেকে গ্রেপ্তার হয়। অন্যদিকে নরসিংদী সদর থানার নবীপুর এলাকার আশরাফ আলীর ছেলে শাহ আলমকে একটি অটোরিকশা চুরির ঘটনায় চোরাই অটোরিকশাসহ গোপালদী এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। এছাড়া অন্যদেরকে বিভিন্ন অভিযোগ ও মামলায় গ্রেপ্তার করা হয়েছে।