শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১৩ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

মাদক ব্যবসা ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে আসার জন্য পুলিশ সুপারের কার্যালয়ে বন্দরে মাদক ব্যবসায়ী অঙ্গীকার 

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৭:৩০, ২৭ মার্চ ২০২৪

মাদক ব্যবসা ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে আসার জন্য পুলিশ সুপারের কার্যালয়ে বন্দরে মাদক ব্যবসায়ী অঙ্গীকার 

প্রতীকী ছবি

মাদক ব্যবসা ছেড়ে দিয়ে  স্বাভাবিক জীবনে ফিরে আসার জন্য জেলা পুলিশ সুপারের কার্যালয়ে  অঙ্গীকার নামা প্রদান করেছে বন্দরে মাদক ব্যবসায়ী ওসমান (২১)। গত সোমবার (২৫ মার্চ) উল্লেখিত মাদক ব্যবসায়ী এ  অঙ্গীকার নামা প্রদান করেন।

অঙ্গীকার সূত্রে জানাগেছে, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২০ নং ওয়ার্ডের সোনাকান্দা বড় মসজিদ এলাকার আল ইসলাম মিয়ার ছেলে ওসমান গত কয়েক বছর যাবত অসৎ লোকদের সাথে চলাফেরা করার কারণে ও তাদের কু প্ররোচনায় অধিক লাভের আশায় মাদক জাতীয় দ্রব্য বিক্রি ও সেবন করছিল। বর্তমানে আমি আমার পূর্বের ভুল ত্রুটি বুঝতে পেরেছি যে আমার বিগত দিনের কর্মকাণ্ড ছিল ভূল। আমার বিগত দিনের দিনের  কর্মকাণ্ডের জন্য দুঃখিত। আমি আমার বিগত দিনের ভূল বুঝিয়া উক্ত ভূল সংশোধন করেছি।আমার বিরুদ্ধে একাধিক মুকদ্দমা  আছে। যাহা বিজ্ঞ আদালতে চলমান রয়েছে। আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে নিয়মিত উক্ত মুকদ্দমায় হাজির হইয়া বিচার কার্যে সহায়তা ও দ্রুত নিস্পত্তির চেষ্টা করছি। আমি আমার বিগত দিনের ভুলগুলো সংশোধন করে নিয়েছি। উক্ত ভূল ভবিষ্যতে আর কোনদিন করবো না মর্মে  অঙ্গীকার করছি। বর্তমানে আমি স্বাভাবিক জীবনে ফিরে এসেছি। বর্তমানে আমি একটি মুদি দোকান দিয়ে মুদি ও মনোহারী  বিক্রি করে  পরিবারের সকলকে নিয়ে স্বাচ্ছন্দে জীবন যাপন করার চেষ্টা করে আসছি। পরিতাপের বিষয় আমার বিগত দিনের ভুলের কারণে বিভিন্ন আইনশৃঙ্খলা সংস্থার লোকজন আমার বিরুদ্ধে দায়েরকৃত  মামলার নালিশ ছাড়া অযথা হয়রানী করছে। যার কারেন আমি আমার ক্ষুদ্র ব্যবসায় মনোনিবেশ করতে পারছি না। উক্তরূপ হয়রানির হাত থেকে মুক্তি পাওয়ার জন্য আপনার কাছে সবিনয় প্রার্থনা করছি।

উল্লেখ্য যে, অদ্যকার পর হইতে যদি ভবিষ্যতে আমার নিকট হইতে কোন প্রকার মাদকদ্রব্য উদ্ধার বা সেবন করাবস্থায় হাতেনাতে আটক করে বা লোকমুখে শুনে তাহা প্রমাণ পাইলে আমি আইনের দৃষ্টিতে যেকোনো সাজা মাথা পেতে নিব। এমতবস্থায়  আমার পূর্বের ভুল মোচন করার জন্য জেল সুযোগ্য পুলিশ সুপার মহোদয়ের নিকট দয়াপ্রার্থী হইলাম। উপরোক্ত সার্বিক বিষয় বিবেচনা করিয়া আমাকে মার্জনার দৃষ্টিতে দেখিয়া  আইন সংস্থার লোকজনদের হয়রানীর নিকট  হইতে মুক্তি দেওয়ার ব্যবস্থা করিলে চিরকৃতজ্ঞ থাকিব।