শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১২ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

স্বপ্নের পদ্মা সেতু দিয়ে রূপগঞ্জের গাউছিয়া থেকে কুয়াকাটা সড়কে সিবিসি পরিবহনের যাত্রা শুরু

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০১:৫১, ২৭ জুন ২০২২

স্বপ্নের পদ্মা সেতু দিয়ে রূপগঞ্জের গাউছিয়া থেকে কুয়াকাটা সড়কে সিবিসি পরিবহনের যাত্রা শুরু

সিবিসি পরিবহন

নিরাপদ ভ্রমনের প্রত্যাশা নিয়ে স্বপ্নের পদ্মা সেতু দিয়ে কুয়াকাটা সড়কে সিবিসি পরিবহনের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে।

সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ডাচ্ বাংলা ব্যাংকের সামনে প্রিয়ম টাওয়ার কাউন্টার থেকে রোববার (২৬ জুন) বিকেল ৫ টায় ফিতা কেটে পরিবহনের উদ্বোধন করা হয়। 

গণপরিবহনটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন, সিবিসি পরিবহনের ব্যবস্থাপনা পরিচালক শাহীন আল মামুন, তার ব্যক্তিগত সহকারি মো: সাদ্দাম হোসেন, নির্বাহী পরিচলক মো: সাখাওয়াত হোসেন মাসুদ, পরিচালক (মার্কেটিং) আবু শাকের, পরিচালক ইমরান শিশির। এছাড়াও আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাংবাদিক এম,এ শাহীন, আব্দুল কাইয়ুম, এসকে মাসুদ রানা ও নাসির উদ্দিনসহ অন্যান্যরা।

এসময় সিবিসি পরিবহনের ব্যবস্থাপনা পরিচালক শাহীন আল মামুন বলেন, স্বপ্নের পদ্মা সেতু নির্মাণ ও শুভ উদ্বোধন হওয়ায় দক্ষিণ বঙ্গের যাত্রী ও পর্যটকদের নিরাপদ ভ্রমণ নিশ্চিত করার প্রত্যাশা নিয়ে সিবিসি পরিবহন যাত্রা শুরু করেছে। পরিবহনটি রূপগঞ্জের গাউছিয়া কাউন্টার থেকে ছেড়ে, সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় হয়ে মাওয়া ঘাট দিয়ে পদ্মা সেতু পারি দিয়ে ভাঙ্গা, বরিশাল, পটুয়াখালী ও কুয়াটাকা পর্যন্ত চলাচল করবে। উন্নত ও আধুনিক মানের এসি ও ননএসি এ পরিবহন যাত্রীসেবায় অনন্য ভূমিকা পালন করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।