শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১৩ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

দেশের মানুষ ভা‌লো নেই: সাকী

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৪:৫৮, ২৭ মার্চ ২০২৪

দেশের মানুষ ভা‌লো নেই: সাকী

আলোচনা সভা

ইসলামী আন্দোলন বাংলাদেশের চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মুফতি দেলোয়ার হোসাইন সাকী বলেন, বাংলাদেশের মানুষ ভালো নেই। কারণ মানুষ ক্রয় ক্ষমতা হারিয়ে ফেলেছেন। চাকরি ব্যবসা করে যা ইনকাম করছেন, তার থেকে বেশি ঋণ করছেন। দ্রব্যমূল্য আকাশচুম্বি বেড়েছে।

মঙ্গলবার (২৬ মার্চ) ফতুল্লার পঞ্চবটি থানা কার্যালয়ে অনুষ্ঠিত ইসলামী আন্দোলন বাংলাদেশ ফতুল্লা থানা শাখার উদ্যোগে সাংগঠনিক জীবনের গুরুত্ব মাহে রমজানের শিক্ষা ও আমাদের করণীয় শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

এতে মুহাম্মাদ শফিকুল ইসলামের সভাপতিত্বে ও সেক্রেটারী মুহাম্মাদ আমান উল্লাহর সঞ্চালনায় দলটির বিভিন্ন পর্যায়েরর নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বিশেষ অতিথির বক্তব্যে জেলার সহ সভাপতি মাওলানা শফিকুল ইসলাম বলেন, আজকে বাংলাদেশের সবচেয়ে বড় বিদ্যাপীঠ ঢাকা বিশ্ববিদ্যালয় সেখানে ভারতীয় সংগীত পরিবেশন করা হয়, শুধু তাই নয়, হল গুলোতে ভারতের পতাকা উত্তোলন করা হয় অথচ সংখ্যাগনিষ্ঠ মুসলমানের দেশে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ইফতার মাহফিল ও আলোচনা সভায় আক্রমণ করা হয় আমরা এর তীব্র নিন্দা জানাই প্রতিবাদ জানাই ধিক্কার জানাই।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ফতুল্লা থানা শাখার নেতৃবৃন্দ ও ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ, ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ, জাতীয় শিক্ষক ফোরাম, ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ ও বাংলাদেশ মুজাহিদ কমিটি সহ ফতুল্লা থানার সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ।