সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১৪ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

ফ্যাসিস্ট সরকার কত নির্মম হতে পারে তা আমরা দেখছি : সেলিমা

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২৩:০৩, ২৯ মার্চ ২০২৪

ফ্যাসিস্ট সরকার কত নির্মম হতে পারে তা আমরা দেখছি : সেলিমা

ইফতার মাহফিল

বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান বলেছেন, আপনারা একটা যুদ্ধের মধ্যে আছেন। এ যুদ্ধ রাষ্ট্রযন্ত্রের বিরুদ্ধে। এখনও অনেক নেতাকর্মী মামলা মাথায় নিয়ে ঘুরে বেড়াচ্ছেন। আমি তাদেরও অভিনন্দন জানাই। আমরা সবাই এক যুদ্ধে অবতীর্ণ, এ যুদ্ধ বড় কঠিন।

শুক্রবার (২৯ মার্চ) নারায়ণগঞ্জে এক ইফতার মাহফিলে প্রধান বক্তা হিসেবে উপস্থিত হয়ে একথা বলেন তিনি।

তিনি আরও বলেন, আমরা আল্লাহর রহমতের জন্য এখানে একত্রিত হয়েছি। আপনাদের সভাপতি ও সাধারণ সম্পাদক এখানে আসতে পারেনি৷ কারণ তাদের জামিন হয়নি। একটি ফ্যাসিস্ট সরকার কত নির্মম হতে পারে তা আমরা দেখছি৷ এখানে যুবদলের একটা ছেলে নাম শাওন সে প্রান দিয়েছে। 

সেদিন পত্রিকায় দেখলাম মেয়েরা একটি মেয়ের নির্যাতনের প্রতিবাদে মুখে স্কচটেপ বেঁধে দাঁড়িয়েছে। বাংলাদেশের মানুষ আজ মুখে টেপ এঁটে আছে। তবে বাংলার মানুষ মুখ বুজে থাকবে না।

এ সরকার একটা প্রহসনমূলক নির্বাচন করে ক্ষমতায় আছে। তাদের বিরুদ্ধে আমাদের সংগ্রাম চলবেই। আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আমাদের যে নির্দেশনা দিয়েছে সে অনুযায়ী আমরা চলবো। মনে রাখবেন মানুষ আমাদের সাথে আছে।

এ সরকার আগুন সন্ত্রাসী সরকার। তারা জনগণের পেটে লাথি মেরে উন্নয়নের নামে লুট করছে। এদেশের ১২ কোটি মানুষ আজ খাবারের কষ্টে আছে। সাধারণ মানুষ ঋণের বোঝা কাধে নিয়ে আছে। 

অবৈধ সরকারের মন্ত্রীরা ওলট-পালট কথা বলছে। তাদের বলতে চাই এটা মার্চ মাস। এ মাসেই জিয়াউর রহমান স্বাধীনতার ঘোষণা দিয়েছিল। আমাদের নেত্রী আজ মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। আর এ সরকার প্রতিহিংসার কারণে তাকে বিদেশে চিকিৎসা নিতে না দিয়ে মৃত্যুর মুখে ঠেলে দিচ্ছে।