সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১৫ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

মুক্তিযুদ্ধের পক্ষ ও বিপক্ষের শক্তির লড়াই বন্দর উপজেলা নির্বাচন : কাজিম উদ্দিন

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২৩:১২, ২৯ মার্চ ২০২৪

মুক্তিযুদ্ধের পক্ষ ও বিপক্ষের শক্তির লড়াই বন্দর উপজেলা নির্বাচন : কাজিম উদ্দিন

কাজিম উদ্দিন প্রধান

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির সাথে বিপক্ষের শক্তির লড়াই বলে আখ্যায়িত করেছেন বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান। 

তিনি বলেছেন, রাজাকারদের সন্তান বাদে যাদেরকেই সমর্থন করেন আপত্তি নাই। কিন্তু যারা রাজাকারের সন্তানদের সমর্থন করছেন তাদের কোন ছাড় দেওয়া হবে না বলে হুশিয়ারী দিয়েছেন তিনি।

শুক্রবার (২৯ মার্চ) বিকেলে বন্দর ইউনিয়নের আদমপুর এলাকায় একটি নির্বাচনী মত বিনিময় সভায় প্রধান বক্তা হিসেবে তিনি এসব কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরো বলেন, বাংলাদেশে স্বাধীনতার ৫৩ বছর পরে এসে এই বন্দরে স্বাধীনতার বিপক্ষের শক্তি আবারো মাথাচাড়া দিয়ে উঠছে। এসব সহ্য করা হবে না। বাংলাদেশকে যারা পাকিস্থান, আফগানিস্তান বানাতে চেয়েছিলো সেই সকল রাজাকারের সন্তানেরা আজ মাথা চাড়া দিচ্ছে। আর তাদেরকে যারা সঙ্গ দিচ্ছেন তাদেরকে কোন ছাড় দেওয়া হবে না। রাজাকারের সন্তানদের বাদ দিয়ে যাদেরকেই সমর্থন দেন কোন আপত্তি থাকবেনা। এম.এ রশিদকে এমপি সেলিম ওসমান ও এমপি শামীম ওসমান সমর্থন দিয়েছেন। ওসমান পরিবার যে নির্দেশনা দিয়েছেন সেই নির্দেশনা খেয়াল করেন।

কলাগাছিয়া ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান এর সভাপতিত্বে মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বন্দর উপজেলার চেয়ারম্যান এম.এ রশিদ, ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, নারী ভাইস চেয়ারম্যান ছালিমা ইসলাম শান্তা, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম কাসেম, আদমপুর পঞ্চায়েত কমিটির সভাপতি অখিল উদ্দিন, বন্দর থানা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক খান মাসুদ, ২২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার সবুজ, বন্দর উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি ফয়সাল কবির সহ কলাগাছিয়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের সদস্যবৃন্দ সহ গন্যমান্য ব্যক্তিরা।