শনিবার, ০৪ মে ২০২৪

|

বৈশাখ ২০ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তি করায় মুকুলকে বন্দরে অবাঞ্ছিত ঘোষনা করলেন : ভিপি বাদল

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২২:২৯, ২১ এপ্রিল ২০২৪

বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তি করায় মুকুলকে বন্দরে অবাঞ্ছিত ঘোষনা করলেন : ভিপি বাদল

মত বিনিময় সভা

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড: আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল বলেছেন, রশীদ ভাইকে বিজয় করে আমাদের প্রমান করতে হবে নারায়নগঞ্জের মাটি  আওয়ামীলীগের ঘাঁটি। আবু সুফিয়ান রশীদ ভাইকে সম্মান রেখে যে বক্তব্য রেখেছেন তা প্রসংসানীয়।

রোববার (২১ এপ্রিল) বিকেল ৫টায় বন্দর উপজেলার ফরাজিকান্দা এলাকায় চেয়ারম্যান প্রার্থী বীরমুক্তিযোদ্ধা এমএ রশীদের নির্বাচনী মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।

আতাউর রহমান মুকুলকে উদ্দেশ্য করে ভিপি বাদল আরো বলেন, মুকুল বলেছেন বঙ্গবন্ধু কোন অবদান নেই। আমি বলব বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না। বঙ্গবন্ধুকে কটুক্তি করার জন্য মুকুলকে বন্দর থেকে অবাঞ্চিত ঘোষনা করা হলো। রশীদ ভাই অভিজ্ঞ মানুষ তার জন্য দোয়া করবেন। তাকে নিবাচিত করার জন্য সবাই ঐক্যবদ্ধ হয়ে মাঠে কাজ করার জন্য আহবান জানাই।

বন্দর উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি সোনা মিয়ার সভাপতিত্বে মত বিনিময় সভায়  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এম.এ. রশীদ, উপজেলা আওয়ামীলীগের সহ- সভাপতি আলহাজ্ব এম. এ সালাম, মহানগর আওয়ামীলীগ নেতা হুমায়ন কবীর মৃধা, আব্দুল্লাহ বাবু, যুগ্ম সাধারন সম্পাদক সাহাদাত হোসেন, শ্রী ভোলা নাথ দাস, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমিরুজ্জামান, সাধারন সম্পাদক ইব্রাহীম কাশেম, উপজেলা আওয়ামীলীগ নেতা আব্দুল হাই, কাজী আনিছ,  কলাগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহীন তাহেরী সিনহা, সাধারন সম্পদক সোয়েব মোহাম্মদ লিটন প্রমুখ। মত বিনিময় সভায় সার্বিক সহযোগিতায় ছিলেন সুজন মীর, এ আর ছনি, মারুফ মীর ও পিয়ার হোসেন প্রমুখ।