শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১২ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

সিদ্ধিরগঞ্জে নারী উদ্যোক্তা মেলায় সেরা বিক্রেতা ও লাখপতি সম্মাননা ক্রেস্ট প্রদান

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০৫:৫০, ২০ জুন ২০২২

সিদ্ধিরগঞ্জে নারী উদ্যোক্তা মেলায় সেরা বিক্রেতা ও লাখপতি সম্মাননা ক্রেস্ট প্রদান

নারী উদ্যোক্তা মেলা

সিদ্ধিরগঞ্জে ৩ দিনব্যাপী নারী উদ্যোক্তা মেলায় সেরা তিন জন বিক্রেতা ও দুই লাখপতি সম্মাননা ক্রেস্ট প্রদান অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৯ জুন) সন্ধ্যায় কদমতলী নাসিক ৭নং ওয়ার্ড এলাকায় ই-কমার্স এক্সপ্রেস বাংলাদেশ (ইবি) এর পক্ষ থেকে এই সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। 

ই-কমার্স এক্সপ্রেস বাংলাদেশের (ইবি) প্রতিষ্ঠাতা এডমিন রুনা আহমাদ এর আয়োজনে এবং ই-কমার্স এক্সপ্রেস বাংলাদেশের (ইবি) উপদেষ্টা আহমাদ স্বাধীনের উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা জজ কোর্টের সিনি: এডভোকেট মো: সাইদুর রহমান।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা জজ কোর্টের এডভোকেট সানজিদা আক্তার, জিনিয়াস গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার জাহিদুল ইসলাম, ই-কমার্স এক্সপ্রেস বাংলাদেশের (ইবি) কো-এডমিন রওশন আরা খানম (শিল্পী)।

নারী উদ্যোক্তা মেলার অনুষ্ঠানের শেষ দিনে প্রধান অতিথি এড. সাইদুর রহমানকে তার সম্মাননা ক্রেস্ট প্রদান করেন ই-কমার্স এক্সপ্রেস বাংলাদেশের (ইবি) প্রতিষ্ঠাতা এডমিন রুনা আহমাদ। এসময় প্রধান অতিথি মেলার সেরা তিন বিক্রেতা ও ২০২২ সালের সেরা দুই লাখপতি সম্মাননা ক্রেস্ট হাতে তুলে দেন।  

মেলায় নারী উদ্যোক্তাদের তৈরি কুটির শিল্পের জামদানি শাড়ি, চুড়ি, থ্রি-পিস, অর্গানিক খাদ্যপণ্য ও প্রসাধনী প্রদর্শন ও বিক্রয় করা হয়। মেলায় বিভিন্ন প্রসাধনীর মোট ১৬টি দোকান রয়েছে। সম্মাননা ক্রেস্ট প্রদান শেষে মেলার শেষ দিনে প্রদান অতিথি প্রতিটি দোকান ঘুরে ঘুরে প্রদর্শন করেন এবং পছন্দের প্রসাধনী ক্রয় করেন।