শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১২ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

সোনারগাঁয়ে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আরো একজন গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০৪:৫৬, ৭ নভেম্বর ২০২২

সোনারগাঁয়ে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আরো একজন গ্রেপ্তার

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের বারদি ইউনিয়নের আলগীরচর গ্রাম থেকে মাদ্রাসা ছাত্রীকে অপহরণ করে গণ ধর্ষণের ঘটনায় শাকিল মিয়া (২০) নামের আরো এক তরুণকে গ্রেপ্তার করেছে সোনারগাঁ থানা পুলিশ। শনিবার রাতে বারদি ইউনিয়নের দলরদী এলাকা থেকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারের পর গতকাল রোববার সকালে নারায়ণগঞ্জ আদালতে পাঠিয়েছে পুলিশ। গ্রেপ্তারকৃত শাকিল দলরদী গ্রামের সেলিম মিয়ার ছেলে। 

জানা যায়, উপজেলার বারদি ইউনিয়নের আলগীর চর নুরুল উগুল মহিলা মাদ্রাসার ৭ম শ্রেণীর ছাত্রী। মাদ্রাসায় যাওয়া আসার পথে বারদি ইউনিয়নের সেনপাড়া গ্রামের সামসুল হকের ছেলে রাকিব, নাগপাড়া গ্রামের মৃত মফিজউদ্দিনের ছেলে মোশারফ হোসেন ও দলরদী গ্রামের শাকিলসহ কয়েকজন মিলে উত্তক্ত্য করতো। উত্তক্ত্যের জের ধরে ওই ছাত্রী মাদ্রাসায় যাওয়া আসা বন্ধ করে দেয় তার পরিবার। এক পর্যায়ে তারা বাড়িতে গিয়ে ওই ছাত্রীকে বড় ধরণের ক্ষতি করার হুমকি দেয় তারা। গত ১ লা নভেম্বর রাত আড়াইটার দিকে ওই ছাত্রীর প্রকৃতির ডাকা সাড়া দিলে রাকিবের নেতৃত্বে শাকিল ও মোশারফ মুখ চেপে ধরে ভয়ভীতি দেখিয়ে শাকিলের বাড়িতে অপহরণ করে নিয়ে আটকে রাখে। পরে তারা একে একে তিনজন মিলে পালাক্রমে জোরপূর্বক ধর্ষণ করে ওই ছাত্রীকে। পরদিন সকালে ভয়ভীতি দেখিয়ে তাকে ওই বাড়ি থেকে বের করে দেয়। পরে ওই মেয়ে অসুস্থ হয়ে পড়লে ঘটনাটি তার মাকে খুলে বলে। বিষয়টি এলাকার গন্যমান্য সালিশকারীদের কাছে বিচার দাবি করলে তারা বিচারের আশ্বাস দিয়ে ঘুরাতে থাকে। তিনদিনেও এর প্রতিকার না পেয়ে গত শুক্রবার সন্ধ্যায় সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করে ওই মেয়ের বাবা। অভিযোগের পর পুলিশ সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে বারদি বাজার এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত রাকিব ও মোশারফকে গ্রেপ্তার করে।  পরে গত শনিবার রাতে মো. শাকিল মিয়াকে গ্রেপ্তার করে। 

সোনারগাঁ থানার পরিদর্শক তদন্ত মোহাম্মদ আহসানউল্লাহ বলেন, গণ ধর্ষণের অভিযোগে আরো একজনকে গ্রেপ্তার করা হয়েছে। এর আগে অভিযুক্ত দুজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতকে আদালতে পাঠানো হয়েছে।