সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১৫ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

সোনারগাঁয়ে স্বামী স্ত্রীকে পিটিয়ে জখম, বাড়িঘর ভাংচুরের অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৬:৩৭, ১৯ মার্চ ২০২৪

সোনারগাঁয়ে স্বামী স্ত্রীকে পিটিয়ে জখম, বাড়িঘর ভাংচুরের অভিযোগ

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পূর্ব শত্রæতার জের ধরে স্বামী স্ত্রীকে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। 

গত সোমবার বিকেলে জামপুর ইউনিয়নের মুছার চর এলাকা এ ঘটনা ঘটে। এসময় বাড়িঘরে হামলা করে আসবাবপত্র ভাংচুর করে। আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। 

এ ঘটনায় মঙ্গলবার সকালে আহতের বাবা শাহ আলী বাদি হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন। 

জানা যায়, উপজেলার জামপুর ইউনিয়নের মুছার চর গ্রামের আব্দুল বাতেনের সঙ্গে একই এলাকার শাহ আলীর ছেলে আল আমিনের সঙ্গে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে দ্বন্ধ চলে আসছিল। এ দ্বন্দের জের ধরে গত সোমবার বিকেলে তাদের মধ্যে তর্ক বিতর্ক হয়। এক পর্যায়ে আব্দুল বাতেনের ছেলে শ্যামলের নেতৃত্বে তার ভাই কমলসহ ৪-৫জনের একটি দল বাড়িতে ঢুকে আল আমিন ও তার স্ত্রী মারজিয়াকে পিটিয়ে জখম করে। আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহতদের চিকিৎসার জন্য স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার সুযোগে বাড়ি ফাঁকা পেয়ে হামলাকারীরা পুনরায় বাড়ি ঘর ভাংচুর করে। এ ঘটনায় মঙ্গলবার সকালে আহত আল আমিনের বাবা মো. শাহ আলী বাদি হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেন। 

আহত আল আমিন জানান, তার চাচাতো বোনকে নিয়ে বাতেনের সঙ্গে তাদের পারিবারিক একটা দ্বদ্ধ তৈরি হয়। সেই দ্বন্ধে গত সোমবার তাদের বাড়ির সামনে গিয়ে উত্তেজিত হয়ে গালিগালাজ করতে থাকে। এ নিয়ে তাদের মধ্যে তর্ক হয়। এ তর্ক থেকে বাডিতে প্রবেশ করে স্বামী স্ত্রীকে পিটিয়ে আহত করে। এসময় বাড়িঘরের আসবাপত্র ভাংচুর করে। 

অভিযুক্ত শ্যামলের সঙ্গে যোগাযোগ করা হলে অভিযোগ অস্বীকার করে বলেন,  তর্ক বিতর্কের মধ্য ধস্তাধস্তি হয়েছে। তবে কোন হামলার ঘটনা ঘটেনি। 

সোনারগাঁ থানার ওসি এস এম কামরুজ্জামান বলেন, অভিযোগ  গ্রহন করা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।