মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১৫ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

রায়ে খালাস পেয়ে খুশিতে হাতকড়াসহ পালাল আসামি

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৭:৫৪, ৩ এপ্রিল ২০২৪

আপডেট: ১৮:৫৭, ৩ এপ্রিল ২০২৪

রায়ে খালাস পেয়ে খুশিতে হাতকড়াসহ পালাল আসামি

ফাইল ছবি

নারায়ণগঞ্জ আদালতে মারামারির মামলায় শুনানি শেষে খালাসের রায় শুনে রাজু ওরফে রনি নামে এক আসামি হাতকড়াসহ আদালত থেকে বেরিয়ে পালিয়ে গেছে।

বুধবার (৩ এপ্রিল) সকালে ১১টায় নারায়ণগঞ্জ আদালতপাড়ায় এ ঘটনা ঘটে।

বিষয়টি নারায়ণগঞ্জ আদালত পুলিশের পক্ষ থেকে স্বীকার না করলেও পুলিশের একাধিক সূত্র জানান, পালিয়ে যাওয়া রাজু ওরফে রনি (২৭) বন্দর থানার পূর্ব কুশিয়ারা গ্রামের মোতালেব হোসেনের ছেলে। ২০২০ সালে নারায়ণগঞ্জ কোর্টে প্রতিবেশির দায়ের করা মারামারি চুরি ও ভাংচুরের মামলায় রনি কারাগারে বন্দি ছিলেন। আজ ওই মামলায় রায় ঘোষনার দিন ধার্য্য রয়েছে। এতে নারায়ণগঞ্জ কারাগার থেকে সকালে রনিকে কোর্ট হাজতে আনা হয়। এরপর কনেষ্টেবল আখতার ফারুক কোর্ট হাজত থেকে তাকে আদালতে নিয়ে যায়। 

তিনি জানান, নারায়ণগঞ্জ জুডিশিয়াল প্রথম আদালতে সেই মামলার রায় ঘোষনা করা হয়। রায়ে খালাশ প্রদান করা হয়েছে এমন কথা শুনে রনি হ্যান্ডকাপ পড়া অবস্থায় প্রকাশ্যে লোকজনকে বলেন "আমি খালশ পেয়েছি" বলতে বলতে আদালত প্রাঙ্গন থেকে পায়ে হেঁটে বের হয়ে যায়। পালিয়ে যাওয়ার অনেক সময় পর কনেষ্টেবল আখতার ফারুক বুঝতে পারেন তার আসামি পালিয়েছে।

পরে অবশ্য তাকে আদালত এলাকা থেকেই জেলা গোয়েন্দা পুলিশের সহায়তায় সাথে সাথে আটক করে পুলিশ। জানা গেছে, সে মানসিক ভারসাম্যহীন। তার বিরুদ্ধে তার মা মামলা দায়ের করেছিল। 

এ ব্যাপারে কোর্ট পুলিশের কেউ বক্তব্য দিতে রাজি হননি।