শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১৩ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

ট্যাক্সেস বার এসোসিয়েশনের কার্যকরী কমিটির সাথে কর কমিশনারের সৌজন্য সাক্ষাৎ

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০৫:৫৯, ৭ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ১৯:৪৯, ১০ অক্টোবর ২০২১

ট্যাক্সেস বার এসোসিয়েশনের কার্যকরী কমিটির সাথে কর কমিশনারের সৌজন্য সাক্ষাৎ

সৌজন্য সাক্ষাৎ

নারায়ণগঞ্জ ট্যাক্সেস বার এসোসিয়েশনের নবনির্বাচিত কার্যকরী কমিটির প্রেসিডেন্ট অ্যাডভোকেট রতন কান্তি ধর এর নেতৃত্বে কমিটির সদস্যগণ কর অঞ্চল নারায়ণগঞ্জের কর কমিশনার অনিমেষ রায় এর সাথে সৌজন্য মূলক সাক্ষাৎ করেন।

সোমবার (৬ আগস্ট) এই সৌজন্য মূলক সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। 

এসময় আয় কর কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত কমিশনার মোঃ আবদুস সবুর খান, যুগ্ম-কমিশনার যথাক্রমে -শাহ্ মুহাম্মদ ইত্তেদা হাসান, মোঃ নাসেরুজ্জামান,  মোঃ মিজানুর রহমান এবং উপকর কমিশনার যথাক্রমে-মোঃ সাজিদুল ইসলাম, মোঃ নাজমুল ইসলাম প্রমূখ। সাক্ষাতকালে ট্যাক্সেস বারের পক্ষে সৌজন্য জন্য বক্তব্য রাখেন-  জেনারেল সেক্রেটারি মোঃ আলী জিন্নাহ্ খান ,এডঃ মোঃ রুহুল আমীন, মুহাম্মদ ওসমান গনি, অজয় কিশোর মোদক, মালিক সোহেল সরওয়ার, এডঃ  আবু সুফিয়ান, এডঃ মোহাম্মদ আলী, ননী গোপাল দাস, এডঃ  মোঃ আনিছুর রহমান লিংকন,এডঃ  মোঃ মোশারফ হোসেন মিটু প্রমুখ। 

কর কমিশনার নবনির্বাচিত কর্মকর্তাদের স্বাগত জানান এবং আশা ব্যক্ত করে বলেন বার ও বেঞ্চের মধ্যে পূর্বের ন্যায় সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় থাকবে। পাশাপাশি রাজস্ব আদায়ের ক্ষেত্রে নবনির্বাচিত কর্মকর্তাগন উল্লেখযোগ্য ভূমিকা রাখবেন । বক্তব্যকালে বারের প্রেসিডেন্ট এডঃ রতন কান্তি ধর পুরাতন করদাতাদের কর আদায়ের ক্ষেত্রে যেন হয়রানির শিকার না হয় সেদিকে লক্ষ্য রাখতে অনুরোধ করেন।