মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১৬ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

না.গঞ্জে সংঘর্ষে আহত পোশাক শ্রমিক মারা গেছেন

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০৫:৩৪, ১৮ জুন ২০২২

না.গঞ্জে সংঘর্ষে আহত পোশাক শ্রমিক মারা গেছেন

সংগৃহীত

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার চনপাড়া এলাকায় দু’গ্রুপের সংঘর্ষে আহত পোশাক শ্রমিক সজল মারা গেছেন। শুক্রবার (১৭জুন) সকাল ৮টার দিকে চনপাড়া ৮নম্বর ওয়ার্ডে সংঘর্ষের ঘটনায়  আহত হয়েছিলেন তিনি।

পরে বিকেলে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা পৌনে ৭টার দিকে মৃত্যু হয় তার।

নিহতের মামা আনোয়ার হোসেন জানান, তাদের বাড়ি চনপাড়া ৬নম্বর ওয়ার্ডে। সজলের বাবার নাম বুলু মিয়া, পেশায় দিনমজুর। সজল সারুলিয়ায় অরপেট নামে একটি সোয়েটার কারখানায় কাজ করতেন।

তিনি আরও জানান, বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) এলাকার ৬ নম্বর ওয়ার্ড ও ৮নম্বর ওয়ার্ডে দুই গ্রুপের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এর সূত্র ধরে শুক্রবার সকালেও তাদের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় সজল সারুলিয়ায় কর্মস্থলের উদ্দেশ্যে যাচ্ছিলেন। চনপাড়া ৮নম্বর ওয়ার্ড এলাকায় পৌঁছালে ৬নম্বর ওয়ার্ডের লোকজন তাকে ইট দিয়ে মারধর এবং বাম পাজরে ধারারো অস্ত্র দিয়ে কোপায়। পরে তাকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দিয়ে বাসায় নিয়ে যাওয়া হয়।

মামা আনোয়ার আরও জানান, বিকেলে বাসায় অসুস্থ হয়ে পড়েন সজল। পরে দ্রুত তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে তার।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আব্দুল খান  মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের স্বজনরা জানিয়েছেন, দু’গ্রুপের সংঘর্ষে মধ্যে পড়লে এক গ্রুপ সজলকে মারধর করে। পরে তিনি ঢামেকে মারা গেছেন। দুই গ্রুপ কারা ও কী কারণে সংঘর্ষ হয়েছিল তা এখনো জানা যায়নি।

তিনি আরও জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি রূপগঞ্জ থানা পুলিশকে জানানো হয়েছে।