রোববার, ২৮ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১৪ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

জাতীয় শোক দিবসের প্রস্তুতি সভায় ইউপি চেয়ারম্যানদের অনুপস্থিতে ক্ষোভ

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০৬:২৭, ১১ আগস্ট ২০২২

জাতীয় শোক দিবসের প্রস্তুতি সভায় ইউপি চেয়ারম্যানদের অনুপস্থিতে ক্ষোভ

প্রস্তুতি সভা

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে উপজেলা প্রশাসনের উদ্যোগে সোমবার সকাল ১১টায় উপজেলা পরিষদের হল রুমে  প্রস্তুতিমৃলক  সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় মেয়র ও অধিকাংশ ইউনিয়ন চেয়ারম্যান উপস্থিত না হওয়ায় ক্ষোভ প্রকাশ করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মো:  রফিকুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত উপজেলা চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম, সহকারী কমিশনার ভুমি পান্না আক্তার,  আড়াইহাজার থানার  ওসি আজিজুল হক হাওলাদার, ফতেহপুর ইউপি চেয়ারম্যান আবু তালেব মোল্লা,  দুপ্তারা ইউপি চেয়ারম্যান নাজমুল ইসলাম, কালাপাহাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একে এম  ফাইজুল হক ডালিম, খাগকান্দা ইউপি চেয়ারম্যান আরিফুল ইসলাম, উচিৎপুরা ইউপি চেয়ারম্যান  ইসমাইল হোসেনসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও মুক্তিযোদ্ধা সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ। অনুপস্থিত ছিলেন আড়াইহাজার ও গোপালদী পৌর সভার মেয়র ও ৫ ইউপি চেয়ারম্যান। 
 
আলোচনা সভায় উপজেলা চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার জাতীয় শোক দিবসের প্রস্তুতি সভায় অধিকাংশ ইউপি চেয়ারম্যান ও মেয়রগন উপস্থিত না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেন। তিনি বলেন, আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে নির্বাচত চেয়ারম্যান ও মেয়রগণ জাতীয় শোক দিবসের প্রস্তুতি সভায় উপস্থিত না হওয়া ভাল লক্ষন নয়।