সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১৫ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

আড়াইহাজার স্বাস্থ্য কেন্দ্রে বৈকালিক চেম্বারের উদ্ধোধন

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২২:১৩, ৩০ মার্চ ২০২৩

আড়াইহাজার স্বাস্থ্য কেন্দ্রে বৈকালিক চেম্বারের উদ্ধোধন

চেম্বার উদ্ধোধন

আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে বৈকালিক চেম্বারের উদ্ধোধন করা হয়েছে। দুপু্ের  সচিবালয়ে থেকে স্বাস্থ্যমন্ত্রী  ডাঃ জাহিদ মালেক ভিডিও  কনফারেন্স এর  মাধ্যমে এই পাইলট প্রকল্পের উদ্ধোধন করেন। 

এই সময় আড়াইহাজার স্বাস্থ্য কেন্দ্রে উপস্থিত ছিলেন সিভিল সার্জন  ডাঃ আবুল ফজল মোহাম্মদ মুশিউর রহমান, আড়াইহাজার উপজেলা চেয়ারম্যান মুজাহেদুর রহমান হেলো সরকার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সায়মা আফরোজ ইভা, আড়াইহাজার পৌর মেয়র আলহাজ্ব সুন্দর আলী প্রমুখ।

আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আশরাফুল আমীন জানান, শুরুর  দিনই রোগীদের ব্যাপক সাড়া পেয়েছে। মিনারা নামের এক রোগী জানান, আমরা এখন কম টাকায় ভালো সেবা পাব। এতে আমরা খুশি। অনুষ্ঠানে স্থানীয় সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পর্যাপ্ত চিকিৎসক থাকায় বৈকালিক এ সেবা চালু করা হয়েছে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ সিভিল সার্জন ডা. আবুল ফজল মোহাম্মদ মুশিউর রহমান। তিনি গণমাধ্যমকে বলেন, প্রথমবারের মতো আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ সেবা চালু করা হয়েছে। পর্যায়ক্রমে অন্যান্য হাসপাতালগুলোতেও বৈকালিক প্রাতিষ্ঠানিক স্বাস্থ্যসেবা চালু করা হবে।