সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১৫ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

“দয়া করে আমার দুটি শিশু সন্তানের বাবাকে ফিরিয়ে দিন”

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০৪:৪৫, ১৩ ডিসেম্বর ২০২১

“দয়া করে আমার দুটি শিশু সন্তানের বাবাকে ফিরিয়ে দিন”

মাওলানা জাহাঙ্গীর আলম জেহাদীর পরিবার

নারায়ণগঞ্জের আড়াইহাজারে নিখোঁজ মাওলানা জাহাঙ্গীর আলম জেহাদীর সন্ধানে সহায়তা চেয়ে প্রধানমন্ত্রীর নিটক আকুল আবেদন জানিয়েছেন তার পরিবার। 

রোববার দুই শিশু সন্তান ও স্ত্রী ও জেহাদীর মা ফেস্টুন নিয়ে দাঁড়িয়ে ওই আবেদন জানান। ওই সময় ফেস্টুনে লেখা ছিল “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমাদের আবেদন, তাকে ফিরে পেতে আপনি আমাদের সহযোগিতা করুণ। আমার দুই সন্তানের বাবাকে ফিরিয়ে দিন দয়া করে। নিখোঁজ মাওলানা জিহাদীর বাড়ি নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার খাগকান্দা ইউনিয়নের পাচানী গ্রামে।

প্লাকার্ড নিয়ে দাঁড়িয়ে জেহাদীর স্ত্রী হেলেনা আক্তার বলেন, “আমার মাত্র দুটি  শিশু সন্তান। ছেলে জোনায়েদের বয়স ৮ আর ছোট মেয়ে নাবিলার বয়স ৪। ওদের মুখের দিকে তাকাতে পারছি না। ওরা বাবা পাগল। বাবা ছাড়া ভালো করে খাওয়া দাওয়াও করছে না। আমরা সাধারণ মানুষ। কোন রকম সৎভাবে চলি।  আমার ছোট দুই সন্তানকে কেউ  এতিম  করবেন না দয়া করে।  এ কথা বলেই সে কাঁদতে থাকেন।

এদিকে গত শনিবার দুপুরে নারায়ণগঞ্জ (আড়াইহাজার) ২ আসনের এমপি নজরুল ইসলাম বাবু তার ভেরিফাইড ফেইসবুক পেইজে জেহাদীর সন্ধান চেয়ে লিখেছেন, আড়াইহাজারের কৃতি সন্তান মাওলানা জাহাঙ্গীর আলম জিহাদি, উত্তরা একটি হাসপাতালে তার অসুস্থ বাবার সঙ্গে দেখা করেন। তারপর আর বাড়ি ফিরে আসেন নাই। এই বিষয়ে তার পরিবার পরিজন উদ্বিগ্ন। কেউ যদি তার কোনো সন্ধান পেয়ে থাকেন তবে তার পরিবারের সঙ্গে বা আমার সঙ্গে যোগাযোগ করার জন্য অনুরোধ করছি।

প্রসঙ্গত গত ২২ নভেম্বর অসুস্থ বাবাকে ঢাকায় দেখতে গিয়ে উত্তরা থেকে নিখোঁজ হন। এর পর থেকে বিভিন্ন স্থানে খুঁজে তাকে পাওয়া যায়নি। তিনি স্থানীয় একটি মাদ্রাসার শিক্ষকতা করতেন এবং বিভিন্ন মাহফিলে ওয়াজ করতেন।