শুক্রবার, ০৩ মে ২০২৪

|

বৈশাখ ১৯ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

রূপগঞ্জে সহস্রাধিক দুস্থ পরিবারের মাঝে আইনজীবীর নগদ অর্থ বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২২:১২, ২ এপ্রিল ২০২৪

রূপগঞ্জে সহস্রাধিক দুস্থ পরিবারের মাঝে আইনজীবীর নগদ অর্থ বিতরণ

নগদ অর্থ প্রদান

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে নারায়ণগঞ্জের রূপগঞ্জে সহস্রাধিক দুস্থ পরিবারের মাঝে নগদ অর্থ প্রদান করেছেন চেয়ারম্যান প্রত্যাশী ও বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী মো. কবির হোসেন। প্রত্যেক পরিবারকে ৫’শ করে টাকা দেওয়া হয়।

মঙ্গলবার (২ এপ্রিল) সকালে উপজেলার রূপগঞ্জ, দক্ষিণ নবগ্রাম, মুশুরী ও সাহাপুর গ্রামের সহস্রাধিক পরিবারের মাঝে এই অর্থ প্রদান করা হয়।

এ বিষয়ে বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী মো. কবির হোসেন বলেন, বিগত ১৬ বছর ধরে রূপগঞ্জের মানুষদের সেবা করে আসছি। সুখে - দুঃখে সব সময় তাদের পাশে এসে দাঁড়িয়েছি। এই জনগণের পাশে দাঁড়াতে গিয়ে গুলিবিদ্ধ হয়েছি, রক্ত ঝরেছে। তবুও জনগণের পাশে আছি থাকবো। ২০১১ সালের রিট পিটিশনের মাধ্যমে নির্বাচন বন্ধ হয়ে যায়। সেই নির্বাচন সাড়ে তিন বছর অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে মহামান্য হাই কোর্টের নির্দেশে সীমানা নির্ধারণ করে এই এলাকায় জনগণের ভোটের অধিকার ফিরিয়ে দিয়েছি। তাই আশা করছি, আসন্ন নির্বাচনে জনগণ আমার পাশে থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন রূপগঞ্জ বায়তুন নুর জামে মসজিদের সভাপতি আব্দুল মজিদ, সেক্রেটারি নজরুল ইসলাম, অ্যাডভোকেট সামাউন, মোবারক হোসেন, কবির হোসেন, আবু তাহের, সেলিম, মকবুল হোসেন, বদরুল, আলমাস, জুয়েল, মোস্তাফিজ, আয়নাল হক, আব্দুর রউফ, ৭ নম্বর ওয়ার্ডের মেম্বার খোরশেদ সহ প্রমুখ।