মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১৬ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

শোক সংবাদ : ফরিদা বেগমের প্রয়াণ

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৪:৫৭, ৭ এপ্রিল ২০২৪

শোক সংবাদ : ফরিদা বেগমের প্রয়াণ

প্রতীকী ছবি

দৈনিক সমকাল পত্রিকার সোনারগাঁও প্রতিনিধি শাহাদাত হোসেন রতনের শ্বাশুড়ি ও সোনারগাঁও পৌরসভা যুবদলের যুগ্ম আহবায়ক মো. আল আমিনের মা ফরিদা বেগম (৫৬) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।  

রোববার বেলা সাড়ে ১১ টায় সিদ্ধিরগঞ্জের একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি দীর্ঘদিন যাবত কিডনি জনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্বামী, ২ ছেলে, ২ মেয়ে, নাতী নাতনী, আত্মীয় স্বজনসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। 

রোববার বাদ আসর সোনারগাঁও পৌরসভার টিপরদী ঈদগাহ মাঠে জানাযা শেষে টিপরদী সামাজিক কবরস্থানে মরহুমার লাশ দাফন করা হবে। তাঁর মৃত্যুতে নারায়ণগঞ্জ-৩ আসনের সদস্য সদস্য আব্দুল্লাহ আল কায়সার, সাবেক সাংসদ লিয়াকত হোসেন খোকা, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সামসুল ইসলাম ভূইয়া, সিনিয়র সহ সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, আওয়ামী লীগ নেতা ডা. আবু জাফর চৌধুরী বিরু, মাহফুজুর রহমান কালাম, সোনারগাঁও উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান, সাধারন সম্পাদক মো. মোশারফ হোসেন, সোনারগাঁও পৌর বিএনপির সভাপতি শাহাজাহান মেম্বার, সাধারণ সম্পাদক মো. মোতালেব মিয়াসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সোনারগাঁও প্রেস ক্লাবসহ সাংবাদিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।