রোববার, ১৪ এপ্রিল ২০২৪

|

চৈত্র ৩০ ১৪৩০

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

আড়াইহাজারের বাহেরচরে পুলিশ এ্যাসাল্ট এর ঘটনায় সাড়ে তিনশত লোককে আসামী করে মামলা

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২৩:৩৮, ১ মার্চ ২০২৪

আড়াইহাজারের বাহেরচরে পুলিশ এ্যাসাল্ট এর ঘটনায় সাড়ে তিনশত লোককে আসামী করে মামলা

ফাইল ছবি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে খাগকান্দা ইউনিয়নের বাহেরচর এলাকায় বৃহষ্পতিবার সকালে এক মামলার বাদীকে কুপিয়ে জখম করার ঘটনা তদন্ত করতে গিয়ে প্রতিপক্ষের লোকদের রোষানলে পড়ে পুলিশ হামলার শিকার হওয়ার ঘটনায় এলাকার প্রায় সাড়ে তিনশত লোককে অজ্ঞাতনামা আসামী করে একটি মামলা দায়ের করেছে পুলিশ।

বৃহষ্পতিবার রাতেই মামলাটি রুজু করা হয়। 

আড়াইহাজার থানার ওসি মোহাম্মদ আহসানউল্লাহ জানান, ওই এলাকায় তোফাজ্জল গ্রুপ ও জুলহাস মেম্বার ও শাহ আলমের সমম্বিত গ্রুপের মধ্যে এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পূর্ব শত্রুতা দীর্ঘ দিনের। আমি এ থানায় যোগদান করার পরও কয়েক দফায় দু পক্ষের মধ্যে সংঘর্ষ ও লুটপাটের ঘটনা ঘটেছে। এ সংক্রান্তে পক্ষে বিপক্ষে চারটি মামলা হয়েছে।

বৃহষ্পতিবার একটি মামলার বাদী দলনেতা তোফাজ্জলের ভাই আবুল হোসেন (৪২) বাহেরচর বাজারে তার দোকান খুলতে গেলে সেখানে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে জুলাস মেম্বার ও শাহ আলম গং। এ ঘটনার তদন্ত করতে গেলে জুলহাস মেম্বারের লোকজন পুলিশের উপর হামলা চালায়। পুলিশ ও আত্ম রক্ষার্থে এবং হামলাকারীদেরকে ছত্র ভঙ্গ করতে ১৯  রাউন্ড ছড়া গুলি ছোঁড়ে। এতে কয়েকজন আহত হয়। 
পরে আড়াইহাজার থানার ওসি মোহাম্মদ আহসানউল্লাহসহ অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে।

এ ব্যাপারে থানার এস আই সোহাগ বাদী হয়ে সাড়ে তিনশত লোককে অজ্ঞাতনামা আসামী করে একটি মামলা দায়ের করেছেন।