বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪

|

ফাল্গুন ৯ ১৪৩০

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

বন্দরে চাঁদা না পেয়ে দোকান ভেঙ্গে দেওয়ার হুমকি স্থানীয় চাঁদাবাজদের বিরুদ্ধে

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২৩:১৬, ১০ ডিসেম্বর ২০২৩

বন্দরে চাঁদা না পেয়ে দোকান ভেঙ্গে দেওয়ার হুমকি স্থানীয় চাঁদাবাজদের বিরুদ্ধে

ফাইল ছবি

দাবিকৃত ৫ লাখ টাকা চাঁদা না পেয়ে নির্মাণাধীন দোকান ভেঙ্গে ফেলার হুমকি প্রদানের অভিযোগ পাওয়া গেছে স্থানীয় চাঁদাবাজদের বিরুদ্ধে। 

এ ঘটনায় ভুক্তভোগী দোকান মালিক নজরুল ইসলাম বাদী হয়ে রোববার (১০ ডিসেম্বর) দুপুরে স্থানীয় চাঁদাবাজ শাহীন, আব্দুল কাদের, মাতুল মিয়া ও আতিকের নাম উল্লেখ্য করে ও আরো ১০/১২ জনকে অজ্ঞাত আসামী করে বন্দর থানায় এ অভিযোগ দায়ের করেন তিনি।  

অভিযোগ সূত্রে জানা গেছে, বন্দর উপজেলার মিনারবাড়িস্থ মিরকুন্ডি এলাকার মৃত খাদেম আলীর ছেলে নজরুল ইসলামের সাথে একই এলাকার মৃত তাওলাদ হোসেন মিয়ার ছেলে  শাহীন একই এলাকার  মৃত শামসুল হকের ছেলে  আব্দুল কাদির একই এলাকার মাতুল ও আতিকুরদের সাথে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলছিল। জমি সংক্রান্ত বিরোধী জের ধরে গত ২৮শে নভেম্বর উল্লেখিত বিবাদীরা প্রকৃত জায়গার মালিক নজরুল ইসলামের কাছে ৫ লাখ টাকা চাঁদা না পেয়ে দোকান ভাংচুর করে। 

এ ঘটনায় ভুক্তভোগী  নজরুল স্থানীয় ভাবে বিচার না পেয়ে গত ৩০ নভেম্বর বিজ্ঞ সিনিয়র সহকারী জজ আদালতে ৩১৫/২০২৩ নং দেওয়ানী মামলা দায়ের করি। এদিকে আদালতের চলমান মামলা উপেক্ষা করে গত শনিবার (৯ ডিসেম্বর)  সকাল ১০টায় স্থানীয় সন্ত্রাসী  শাহীন, আব্দুল কাদির, মাতুল মিয়া ও আতিকুরসহ অজ্ঞাত নামা ১০/১২ জন সন্ত্রাসী আবারো নিরিহ নজরুল ইসলামের নিকট  ৫ লাখ টাকা চাঁদা দাবি করে। ওই সময় ভুক্তভোগী নজরুল চাঁদা দিতে অস্বীকৃতি জানালে ওই সময় উল্লেখিত চাঁদাবাজরা ক্ষিপ্ত হয়ে আরো একটি দোকান ভেঙ্গে ফেলার হুমকি দেওয়াসহ  আদালতের  চলমান মামলা অপেক্ষা করে জোরপূর্বক ভাবে বিরোধপূন স্থানে অবৈধ স্থাপনা তৈরি করছে।চাঁদাবাজদের হুমকি ধামকির কারণে নিরিহ নজরুল ইসলাম সহ তার পরিবার চরম আতঙ্কের মধ্যে দিন কাটাচ্ছে। উল্লেখিত  চাঁদাবাজদের কবল  থেকে রেহাই পাওয়ার জন্য সংশ্লিষ্ট প্রশাসনের জরুরী হস্তক্ষেপ   কামনা করেছে ভুক্তভোগী  নিরিহ নজরুলসহ তার পরিবার।