মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪

|

আষাঢ় ৩১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সদস্য হলেন আরিফুল হক হাসান

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২১:৪৫, ২০ সেপ্টেম্বর ২০২৩

বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সদস্য হলেন আরিফুল হক হাসান

ফাইল ছবি

বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের নির্বাচিত কার্যনির্বাহী কমিটিতে জাতীয় ক্রীড়া পরিষদের সদস্য মনোনিত হয়েছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৪নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক মো: আরিফুল হক হাসান।

১৭ সেপ্টেম্বর জাতীয় ক্রীড়া পরিষদের সচিব পরিমল সিংহ সাক্ষরিত এ  সংক্রান্ত একটি চিঠি আরিফুল হক হাসানের হস্তগত হয়েছে। চিঠিতে বলা হয়, বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের নির্বাচিত কার্যনির্বাহী কমিটিতে জাতীয় ক্রীড়া পরিষদের প্রতিনিধিত্ব করার জন্য আরিফুল হক হাসানকে মনোনয়ন প্রদান করা হলো।

এরআগে ২০২১ সালের নভেম্বরে ব্যাডমিন্টন এশিয়ার তত্বাবধানে এবং বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের ব্যবস্থাপনায় আয়োজিত ইউনেক্স-সানরাইজ বাংলাদেশ জুনিয়র ইন্টারন্যাশনাল সিরিজ-২০২১ এর জাতীয় দলের ম্যানেজার মনোনীত করা হয়েছিল আরিফুল হক হাসানকে।

প্রসঙ্গত: ২০২০ সালের ২৭ সেপ্টেম্বর বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের অ্যাডহক কমিটির সদস্য নির্বাচিত হন মো: আরিফুল হক হাসান। তিনি জাতীয় শ্রমিক লীগের সাবেক সফল সভাপতি আবদুল মতিন মাস্টারের বড় ছেলে। নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সাবেক ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি ছিলেন তিনি। বর্তমানে নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবের সদস্য আরিফুল হক হাসান।