শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২

|

অগ্রাহায়ণ ১৬ ১৪২৯

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

না.গঞ্জে উল্টোপাল্টা কথা বললে দাঁত ভাঙা জবাব দেবো, রিজভীকে খোকন সাহা

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৯:৫৪, ২৮ সেপ্টেম্বর ২০২২

না.গঞ্জে উল্টোপাল্টা কথা বললে দাঁত ভাঙা জবাব দেবো, রিজভীকে খোকন সাহা

খোকন সাহা

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা বলেছেন, নির্বাচন করবেন না আবার তৈমূর সাহেবকে হাতিতে উঠিয়ে দেন। গোপালগঞ্জের পর বঙ্গবন্ধুর জেলা নারায়ণগঞ্জ। আগামীতে নারায়ণগঞ্জে এসে উল্টোপাল্টা কথা বললে দাঁত ভাঙা জবাব দেবো। আমরা এখনও বলি আমরা শক্তিশালী বিরোধী দল চাই। তার মানে এই না যে আপনারা পনেরো আগষ্ট ঘটাবেন।

বুধবার (২৮ সেপ্টেম্বর) রাতে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামীলীগ কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে মহানগর আওয়ামীলীগ আয়োজিত এক আলোচনা সভায় অংশ নিয়ে একথা বলেন তিনি। 

তিনি বলেন, আমরা পরিষ্কার ভাবে বলতে চাই। বাংলাদেশকে উন্নত রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত করতে শেখ হাসিনার বিকল্প কেউ নেই। লম্ফঝম্প করতে চান। কিছুদিন আগে বলেছেন আরেকটা পঁচাত্তর ঘটাবেন। এটা সম্ভব না। আদর্শের সৈনিকরা এর দাঁত ভাঙা জবাব দিয়েছি।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে তিনি বলেন, শহীদ মিনারে আসবেন এসে এসকল কেন্দ্রীয় নেতা যারা দুই চার হাজার ভোট পেয়ে জামানত বাজেয়াপ্ত করেছেন। তারা শহীদ মিনারে আসবেন আর উল্টা পাল্টা কথা বলবেন। আমরা পরিষ্কার করে বলতে চাই। আমরা সুসংগঠিত আছি। 

তিনি বলেন, আওয়ামী লীগ একটি সুসংগঠিত সংগঠন। ২০১৬ সালে আমরা আনোয়ার ভাইয়ের নাম পাঠিয়েছিলাম। সেখানে আইভীকে নমিনেশন দেয়া হল। আমরা তার জন্য কাজ করেছি। পরবর্তীতে আনোয়ার ভাই জেলা পরিষদের চেয়ারম্যান হয়েছেন। নারায়ণগঞ্জে গত নির্বাচনে দুটি আসন ছেড়ে দেয়া হয়েছিল। এবার কি হবে তা নেত্রী ভাল জানেন। আওয়ামী লীগ একটি শক্তিশালী ডিসিপ্লিনের দল।

এসময় মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন, সিনিয়র সহ সভাপতি চন্দন শীল, সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত প্রমুখ উপস্থিত ছিলেন।