শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২

|

অগ্রাহায়ণ ১৬ ১৪২৯

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

রেডিয়েশন টিচিং জোনের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা এবং ফাউন্ডেশন উদ্বোধন

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০০:০০, ৫ নভেম্বর ২০২২

রেডিয়েশন টিচিং জোনের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা এবং ফাউন্ডেশন উদ্বোধন

বিদায় সংবর্ধনা

সিদ্ধিরগঞ্জে রেডিয়েশন টিচিং জোনের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দরিদ্র মেধাবী শিক্ষার্থী ও অসহায় মানুষকে সাবলম্বী করে গড়ে ওঠানোর লক্ষ্যে রেডিয়েশন ফাউন্ডেশনের উদ্বোধন করা হয়।

শুক্রবার সন্ধ্যায় এই কোচিং প্রাঙ্গনে উক্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় ২ নং ওয়ার্ড ব্যক্তিমালিকানাধীন শিক্ষা প্রতিষ্ঠানের সাধারণ সম্পাদক মোঃ আবু বক্কর সিদ্দিক আবুলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিজমিজি পশ্চিম পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোয়াজ্জেম হোসেন।

উক্ত অনুষ্ঠান পরিচালনা করেন রেডিয়েশন টিচিং জোন ও রেডিয়েশন  ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ রাকিব হাসান ফাহাদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিজমিজি পশ্চিম পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ মোশাররফ হোসেন ও আওয়ামিলীগ নেতা মোঃ ফজলুল হক। এছাড়া আরও উপস্থিত ছিলেন অভিভাবক সদস্য মোঃ সেলিম আহম্মেদ ও মিজমিজি হাজী আঃ সামাদ ইসলামিয়া আলিম মাদ্রাসার সাবেক শিক্ষক আনোয়ার হোসেন।

শিক্ষার্থীদের দেশ প্রেমে উদ্বুদ্ধ করে বক্তারা বলেন, আজকের শিক্ষার্থীরা আগামী দিনের ভবিষ্যৎ। তোমরাই এ দেশকে সামনে এগিয়ে নিয়ে যাবে। এসময় বক্তারা শিক্ষার্থীদের উত্তরোত্তর সফলতা কামনা করে সংগঠনকে সামনের দিকে চালিয়ে নেয়ার প্রত্যয় ব্যক্ত করেন। সংগঠনের নেতৃবৃন্দ।