রোববার, ১৪ এপ্রিল ২০২৪

|

চৈত্র ৩০ ১৪৩০

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

রূপগঞ্জে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৩, গ্রেফতার ২

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৪:৫৫, ১৮ মার্চ ২০২৩

রূপগঞ্জে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৩, গ্রেফতার ২

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন নারীসহ একই পরিবারের ৩ জনকে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে অভিযোগ পাওয়া গেছে। 

শনিবার (১৮ মার্চ) সকালে এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। এর আগে শুক্রবার বিকেলে উপজেলার সাওঘাট এলাকায় এ ঘটনা ঘটে। 

গ্রেফতারকৃতরা হলেন- সাওঘাট এলাকার রাকিব হোসেন রাজা (২৮) ও শাকিব চৌধুরী। এ ব্যাপারে ভুক্তভোগী ইমরান নাজির বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

মামলার এজাহার থেকে জানা যায়, একই এলাকার দোলোয়ার হোসেন ও  ইমনের সঙ্গে বেশকিছুদিন ধরে ইমরান নাজিরদের জমি সংক্রান্ত বিরোধে চলে আসছিল। শুক্রবার বিকেলে ইমরানের বড় ভাই জাহাঙ্গীর আলম বাড়ির পাশে একটি জমিতে কাজ করছিল। এসময় দোলোয়ার হোসেন, ইমন, বাবুল, তানজিল, আল-আমিন, রুবেল, রাকিব হোসেন রাজা, শাকিব চৌধুরী, রোমান, মনির দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে জাহাঙ্গীর আলমকে জমিতে কাজ করতে বাঁধা প্রদান করে। এক পর্যায়ে প্রতিপক্ষের লোকজন জাহাঙ্গীর আলমকে লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। এসময় ইমরানের বড় বোন মাসুদা আক্তার ও ভাবি সুমি আক্তার বাচাঁতে এগিয়ে আসলে প্রতিপক্ষের লোকজন তাদেরও এলোপাথারিভাবে পিটিয়ে ও কুপিয়ে জখম করেন। এসময় তারা ঘর থেকে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে প্রতিপক্ষের লোকজন চলে যায়। পরে পরিবারের অন্যান্য সদস্যরা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে। এঘটনার সঙ্গে জড়িত বাকী আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।