বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪

|

ফাল্গুন ৯ ১৪৩০

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

আড়াইহাজারে জুয়া ও মাদকের আসর থেকে ৫ জন গ্রেফতার, ১৫১ ধারায় কোর্টে চালান

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২৩:১০, ১০ ডিসেম্বর ২০২৩

আড়াইহাজারে জুয়া ও মাদকের আসর থেকে ৫ জন গ্রেফতার, ১৫১ ধারায় কোর্টে চালান

গ্রেফতার

আড়াইহাজারে জুয়া ও মাদকের আসর থেকে  ৫ জন আসামীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। 

রবিবার (১০ ডিসেম্বর) গভীর রাতে উপজেলার গহরদী ও নোয়াগাঁও এলাকা থেকে তাদের কে গ্রেফতার করা হয় । গ্রেফতারকৃতরা হলো, উপজেলার গহরদী গ্রামের নুর মিয়ার ছেলে বিল্লাল হোসেন (৪৫),  একই গ্রামের জিয়া উদ্দিনের ছেলে দুলাল হোসেন  (৪২), সাতগ্রাম ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের খোকন মিয়ার ছেলে রিফাত মিয়া (২০), একই গ্রামের আশরাফ আলীর ছেলে রিমন (২১) ও ও সাহাব উদ্দিনের ছেলে আদেল মিয়া (৩০) । গ্রেফতারের পর আসামীদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে । 

জানা গেছে, গহরদী গ্রামে জুয়ার আসরে অভিযান চালিয়ে এস আই মাহমুদুল হাসান , এ এস আই তাহের ও এ এস আই কুদ্দস ২ জুয়ারীকে আটক করে। অপর একটি দল নোয়াগাঁও গ্রামে মাদকের আসর থেকে ৩ জনকে আটক করে। আটকের পর উৎকোচের বিনিময়ে তাদের ১৫১ ধারায় কোর্টে প্রেরণ করে। এর আগেই প্রায় প্রতিদিনই বিভিন্ন অপরাধের লোকদের  ধরে এনে উৎকোচের বিনিময়ে ১৫১ ধারায় কোর্টে প্রেরণ করছে। ফলে আইন শৃংখলা নিয়ন্ত্রণ হচ্ছে না। 

এই ব্যাপাারে এস আই মাহমুদুল হাসানকে একাধিক বার মুঠাফোনে কলদিলেও তিনি রিসিভ করেনি। তার সাথে এ এস আই তাহের বলেন, আসেন ভাই কথা বলি। 

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ জানান, আমি জানি ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। তবে জুয়া ও মাদকের আসর কিনা তা বলতে পারছিনা। খোঁজ নিয়ে ব্যবস্থা নিচ্ছি।